×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

কিরণময়ীর কাছে হেরে যাবেন স্বস্তিকা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ ডিসেম্বর ২০২০ ২০:২৩
চরিত্রহীন ৩ পোস্টার

চরিত্রহীন ৩ পোস্টার

রাবেয়া কিরণময়ীকে চেনে না। সে সতীশকে জানে। তার দৃঢ় বিশ্বাস, এই যে সতীশ যখনতখন কিরণময়ীকে দেখে পুরোটাই তার মনের অসুখ। সতীশ যাকে গভীর ভালবাসা বলে ভুল করে।

রাবেয়া জানে, এক দিন তার তপ্ত ভালবাসার জোরে কিরণময়ীকে ভুলে যাবে সতীশ।

কিন্তু কবে? আদৌ কি সেটা হবে? নাকি কিরণের স্মৃতির কাছে পরাজিত হবে ‘রাবেয়া’ ওরফে স্বস্তিকা মুখোপাধ্যায়ের বন্য প্রেম?

Advertisement

বুধবার মুক্তি পেয়েই এত গুলো প্রশ্নের মুখে দর্শকদের ফেলে দিয়েছে ‘হইচই’-এর ‘চরিত্রহীন ৩’ সিরিজের ট্রেলার। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘চরিত্রহীন’ তাঁর সময়ের প্রচণ্ড বিতর্কিত উপন্যাস। এই উপন্যাসকে এসভিএফ দর্শকদের কাছে পৌঁছে দিচ্ছে একুশ শতকের মতো করে।

বলাই বাহুল্য, এই সিরিজের অন্যতম আকর্ষণ স্বস্তিকা মুখোপাধ্যায়ের অভিনয়। এবং তাঁর সাহসী ভালবাসা। সিরিজ ৩-এ ‘রাবেয়া’ চরিত্র এই প্রথম। ট্রেলার দেখিয়েছে, দুটো শরীর। একে অপরকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে ভালবাসার আলিঙ্গনে। ঠোঁটে ঠোঁট জড়িয়ে আছে। প্রেমের উষ্ণতা ঘন হয়ে নামছে অন্ধকারে।



তারই মধ্যে সতীশ খুঁজে চলেছে তার কিরণময়ীকে। সে জানে, ‘যতক্ষণ এই পৃথিবীর বুকে সতীশ থাকবে তত বার কিরণময়ী ফিরে আসবে।’

আরও পড়ুন: ‘একে ভার্সেস একে’: পোশাক ঠিক ভাবে পরেননি অনিল কপূর, দৃশ্য মোছার দাবি বায়ুসেনার

সিরিজের টিজারে এর আগে স্বস্তিকা ওরফে ‘রাবেয়া’-কে বলতে শোনা গিয়েছে প্রেমের নতুন সংজ্ঞা, ‘‘সব পাগলামির পিছনেই কারণ থাকে। আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্নোগ্রাফিই হয়ে যাবে।’’ তাঁর কথায়, ‘‘প্রেমে কারণ না থাকলে, এই আদর, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমান লোকে শুধু ‘বেড সিন’ বলবে।’’

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ‘চরিত্রহীন ৩’- এর মুখ্য চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাস। সৌরভই ‘সতীশ সেন’। ‘কিরণময়ী’র ভূমিকায় অভিনয় করেছেন নয়না গঙ্গোপাধ্যায়। এ ছাড়াও আছেন মুমতাজ সরকার, সৌরভ চক্রবর্তী।

আরও পড়ুন: ওর বিয়েতে ‘কন্যা সম্প্রদান’ হবে না, বার বার বলে দিয়েছে দেবলীনা

Advertisement