×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জানুয়ারি ২০২১ ই-পেপার

গৃহে প্রবেশ শ্রীময়ীর, থাকবেন না যাবেন অনিন্দ্যর হবু সন্তানের মা জুন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা০২ ডিসেম্বর ২০২০ ২০:৪৪
জুনের কুবুদ্ধিতে সাময়িক কোণঠাসা হয়ে পড়েছিল শ্রীময়ী।

জুনের কুবুদ্ধিতে সাময়িক কোণঠাসা হয়ে পড়েছিল শ্রীময়ী।

অনিন্দ্য সেনগুপ্তের সন্তান জুনের গর্ভে! এই চালে ফের মাত শ্রীময়ী। আর চাল, পাল্টা চালে নতুন করে জমে গিয়েছে স্টার জলসার ‘শ্রীময়ী’। জুনের কুবুদ্ধিতে সাময়িক কোণঠাসা হয়ে পড়েছিল শ্রীময়ী। প্রোমো বলছে, ট্যাগলাইন ‘গৃহে প্রবেশ’ করে ফের স্বমহিমায় ফিরতে চলেছে সে।

জুন কি এত সহজে রেহাই দেবে শ্রীময়ীকে?

এই ভাবনা দর্শকদের মনেও। এদিকে জুনের স্বরূপ প্রকাশ পেতেই ‘লক্ষ্মীমন্ত বৌমা’ শ্রীময়ীর অভাবে কপাল চাপড়েছেন পত্রলেখা, শ্রীময়ীর শাশুড়ি। জুনের দাক্ষিণ্যে তিনি এখন ‘মাসি’ থেকে ‘কাজের মাসি’!
প্রোমোতে আরও জানা গিয়েছে, বরাবরই বাড়ি বিক্রির চেষ্টায় ছিল জুন। হাতে দলিল আসতেই মোটা টাকায় সে বেচে দেয় বাড়ি। সমস্ত অর্থ নিজের নামে জমা করে ব্যাঙ্কে। এ কথা ঘুণাক্ষরেও টের পায়নি অনিন্দ্য, পত্রলেখা।

Advertisement

আরও পড়ুন: কেন এত রাগ সলমনের? রহস্য খোলসা করলেন খোদ ‘ভাই’

তার এই কীর্তি ধরে ফেলেছে শ্রীময়ী। ২ কোটি টাকা দিয়ে বেনামে নিজেই কিনে নিয়েছে বাড়ি। রোহিত সেনের সাহায্যে। এর পরেই সে চেপে ধরে জুনকে। ফাঁস হয় যাবতীয় কুকীর্তি। শ্রীময়ী পুলিশ ডেকে ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেবে বলে শাসাতেই বিস্ফোরক জুন, ‘আমাকে না হয় তাড়িয়ে দেবে। আর অনিন্দ্য সেনগুপ্তের সন্তান? যে আমার গর্ভে আছে? তার কী হবে?’

শ্রীময়ীর লড়াই কী জুনের কাছে হার মানবে?

উত্তরে চ্যানেলের সোশ্যাল পেজে ফুট কেটেছেন নেটাগরিকেরা, ‘মোদ্দা কথা, শ্রীময়ী বাড়ি কিনেছেন জুনের কাছ থেকে। অনিন্দ্যর বাচ্চা জুনের পেটে না মাথায়, তাতে শ্রীময়ীর কী আসে যায়! একটা স্টে অর্ডার জারি করলেই তো বিক্রি, প্রোমোটার সব বন্ধ হয়ে যেত। লেখিকা কি এ টুকুও জানেন না!’

আরও পড়ুন: গোধূলির আলোয় স্পিডবোটে ঘুরছেন দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেদী

Advertisement