Advertisement
০১ মার্চ ২০২৪
Viral Post

Viral post: বাজারে এল কাকলি ফার্নিচারের প্রতিদ্বন্দ্বী, তাকে নিয়ে জন্মদিনে কী লিখলেন শিবপ্রসাদ?

কাকলি বনাম বিশ্বাস ফার্নিচারের নেট যুদ্ধ! কী অনুরোধ জানালেন শিবপ্রসাদ?

শিবপ্রসাদ মনে করিয়ে দিয়েছেন, কাকলি ফার্ণিচার এর অনেক আগে ছিল বিশ্বাস ফার্নিচার।

শিবপ্রসাদ মনে করিয়ে দিয়েছেন, কাকলি ফার্ণিচার এর অনেক আগে ছিল বিশ্বাস ফার্নিচার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৪:২৮
Share: Save:

কাকলি ফার্নিচারের সামনে এবার নতুন প্রতিদ্বন্দী।

গত ২ দিন নেটমাধ্যম বাংলাদেশি ‘কাকলি ফার্নিচার' মিমের দখলে ছিল। মিস্টার বিন থেকে শাসকদলের রাজনীতিবিদ কাকলি ঘোষ দস্তিদার কেউ ছাড় পাননি, তার হাত থেকে। বৃহস্পতিবার সকালে তাকে নেটযুদ্ধে আহ্বান জানিয়েছে বাংলার ‘বিশ্বাস ফার্নিচার’। সৌজন্যে উইনডোজ প্রোডাকশন। কেমন সেই নেটযুদ্ধ?

২০ মে, জন্মদিনের দিন স্বয়ং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় অনুরাগীদের মনে করিয়ে দিয়েছেন, কাকলি ফার্ণিচার এর অনেক আগে ছিল বিশ্বাস ফার্নিচার। তাই ভারতীয়দের প্রতিবেশী দেশের কোনও সংস্থা নয়, নিজের দেশের আসবাব সংস্থার ওপরেই ভরসা রাখা উচিত। শিবপ্রসাদের দাবি ‘বিশ্বাস রাখুন বিশ্বাস ফার্নিচারে’। কারণ, বিশ্বাসে মিলায় ফার্ণিচার, স্বপ্নে সুমধুর!

শুধু মন্তব্য করেই থামেননি পরিচালক। নিজের কথার স্বপক্ষে একটি ভিডিয়োও পোস্ট করেছেন। নেটমাধ্যমে তিনি ভাগ করে নিয়েছেন ‘হামি’ ছবির একটি দৃশ্য। যেখানে লাল্টু বিশ্বাস তাঁর আসবাবের দোকানে আসা ক্রেতাকে সহজ ভাবে বুঝিয়ে দিয়েছেন বিশ্বাস ফার্নিচারের মাহাত্ম্য। লাল্টুর দাবি, বেহালা থেকে বেঙ্গালুরু তাঁর আসবাব সহজেই পৌঁছে যাবে সর্বত্র। কিন্তু এত দূর নিয়ে গেলেও কোনও দাগছোপ ধরবে না তাতে। কারণ, তাঁর দোকানের সমস্ত আসবাব 'কমপ্রেস প্রুভ'! আসবাব কতটা টেকসই? বোঝাতে নিজের হৃষ্টপুষ্ট ছেলে ভুটুকে বিক্রেতা দাঁড় করিয়ে দিয়েছেন টেবিলের ওপর। ভুটু নেচে দেখিয়ে দিয়েছে তার ভারেও অটুট আসবাব।

ভাগ করে নেওয়া ভিডিয়ো দুই ফার্নিচারের খেলা জমিয়ে দিয়েছে। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পড়শি দেশ ২০২১-এ বিজ্ঞাপনে যা যা বলছে, দেখা যাচ্ছে তা ২০১৮-য় নিজেদের ছবিতে দেখিয়ে দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE