Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

মেকওভারেই কি এতটা বদলে গেলেন এই নায়িকা?

সংবাদ সংস্থা
২৫ ফেব্রুয়ারি ২০১৭ ১০:২৯
তখন যেমন ছিলেন আয়েষা। ছবি: সংগৃহীত।

তখন যেমন ছিলেন আয়েষা। ছবি: সংগৃহীত।

বছর তেরো আগে বলিউডে পা রাখামাত্র নজর কেড়েছিলেন তিনি। চোখধাঁধাঁনো গ্ল্যামারের ছটায় নয়। বরং পাশের বাড়ির মেয়ের মতোই ছটফটে, মিষ্টি। বিজ্ঞাপনী জগৎ থেকে সোজা ফিল্মি পর্দায় আসার পর শুধুমাত্র চেহারাই নয়, নজর কেড়েছিল আয়েষা তাকিয়ার অভিনয়ও। সেই আয়েষার সঙ্গে সম্প্রতি দেখা হওয়ার পর ঘোর কাটছে না অনেকেরই। এতটাই নাকি বদলে গিয়েছেন তিনি। সত্যিই কি বদলে গিয়েছেন আয়েষা? সে প্রশ্নের জবাব দেওয়ার আগে একটু পিছন ফিরে তাকানো যাক।

অভয় দেওলের বিপরীতে ‘সোচা না থা’-য় তাঁর সাবলীল অভিনয়ে মুগ্ধ হয়ে অনেকেই বলেছিলেন, আয়েষা লম্বা রেসের ঘোড়া। তাঁর প্রমাণও মিলেছিল নাগেশ কুকুনুরের ফিল্ম ‘ডোর’ বা সলমন খানের সঙ্গে ‘ওয়ান্টেড’-এ। কিন্তু, ফিল্মি দুনিয়ার ইঁদুরদৌড়ে সামিল না হয়ে হঠাৎই বলিউড থেকে গায়েব হয়ে যান আয়েষা। রাজনীতিবিদ আবু আজমির ছেলে ফারহান আজমির সঙ্গে চুটিয়ে ঘর-সংসারও শুরু করেন। সেটা ছিল ২০০৯ সাল। এর পর খান তিনেক ফিল্মে দেখা গেলেও সে রকম সাড়া ফেলতে পারেননি আয়েষা।


সম্প্রতি দেখা মিলল এই আয়েষার। ছবি: সংগৃহীত।

Advertisement



সম্প্রতি তাঁকে ফের দেখা গেল। কিন্তু এ কোন আয়েষা! মুম্বইয়ের একটি অনুষ্ঠানের রেড কার্পেটে তাঁকে দেখে অনেকেই নাকি আয়েষা বলে চিনতে পর্যন্ত পারেননি। কেন? সেই ছটফটে-মিষ্টি নায়িকা নন, বরং মেকওভারে তাঁর মুখের আদলে বদল ঘটেছে বিস্তর। এ সবই কি তবে প্লাস্টিক সার্জারির ফল? তবে কি আয়েষা ফের ফিল্মি আঙিনায় পা রাখতে চাইছেন? শুরু হয়েছে জল্পনা। তবে এ নিয়ে খোদ আয়েষার তরফে এখনও পর্যন্ত কোনও কথা শোনা যায়নি।

আরও পড়ুন: এই বিখ্যাত বলিউড তারকারা একটা সময় দেউলিয়া হয়ে গিয়েছিলেন

আরও পড়ুন

Advertisement