Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Gossip: টেলি পাড়ার উঠতি নায়কের ছ’মাসের প্রেম কাহিনি প্রকাশ্যে আনলেন তাঁর প্রাক্তন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ জুলাই ২০২১ ১৩:০৩

টেলিপাড়ায় তাঁর দুর্নাম, তিনি ‘বদমেজাজি’! নাম শুনলেই কাঁপতে থাকেন বড়-মেজ-ছোট নায়িকারা। তাঁর কুশল...জানতে চাইলেও অস্বস্তিতে গুটিয়ে যান বহু সহ-অভিনেতা! সেই বদমেজাজের গুণেই (পড়ুন দোষে) হালে ফের প্রেম ভেঙেছে নায়কের। টেলিপাড়ার মুখে কুলুপ আঁটা। প্রেম আছে না গিয়েছে, তাই নিয়ে কেউ টুঁ শব্দ করেননি।

কিন্তু প্রেম ভাঙলে তাই নিয়ে ফিসফাস হবে না, হয় নাকি?

‘ধ্রুব’ ওরফে এই নতুন নায়ককে নিয়েও তাই-ই হচ্ছে। যে নায়িকা-র সঙ্গে আগে প্রেম ছিল থাকতে না পেরে তিনি তাঁর প্রাক্তন প্রেমিকের কথা ফাঁস করেছেন। শ্রীরাধার মতোই তিনিও এক সময় নায়কের কর্ণপ্রিয়া হয়েছিলেন। এ দিকে জাত-ধর্মে নায়ক-নায়িকা মিলে যাওয়ায় (দু’জনেই পঞ্জাবি) টেলিপাড়া ভেবেছিল, টিকে গেল প্রেমটা। ওমা, কোথায় কী? কয়েক মাসের পরে গল্প শেষ।

Advertisement

প্রাক্তন নায়িকার দাবি, তাঁরা কেউ কোনও দিন কাউকে ‘ভালবাসি’ বলেননি। যা হয়েছে সবই নাকি চোখের ইশারায়! তিনি জানান, নায়কের মেজাজ সহ্য করতে পারলে ভাল। নইলে গেল! সবাইকে সারাক্ষণ নিজের মুঠোয় পুরতে চান। ব্যবহার করে ছেড়ে দেন।নায়িকার প্রশ্ন, দিনের পর দিন এমন মানুষকে কে সহ্য করবে?

নতুন প্রেম ভাঙার আগে একই ভাবে নাকি প্রাক্তনের সঙ্গেও সম্পর্ক ছিঁড়েছিলেন নায়ক।

অথচ, বিচ্ছেদের আগে পর্যন্তও নায়িকা নায়ককে চোখে হারাতেন। তাঁর দাবি, সব বিষয়ে তাঁকে আগে রাখতেন। মন জুগিয়ে চলার চেষ্টা করতেন। কথায় কথায় বকুনিও খেতেন। তার পরেও...বলতে বলতে দীর্ঘশ্বাস পড়েছে নায়িকার। নির্দিষ্ট সময়ে তাঁর মেয়াদও ফুরিয়েছে।

প্রাক্তন নায়িকা বেছে নিয়েছেন তাঁর ভালবাসার মানুষকে। যা কিছু শোভন আর সুন্দর তাকেই তিনি মন থেকে গ্রহণ করেছেন। এ দিকে সেই দোলের সময় নতুন নায়িকার সঙ্গে রং খেলায় মেতেছিলেন! এই নতুন প্রেমেও নায়ক-নায়িকা নাকি পরস্পরকে কোনও দিন কিছু বলেননি। নেটমাধ্যমে সদ্য ‘প্রাক্তন’ নায়িকা জানিয়েছেন, ‘উসনে মুঝে ছুঁয়া ভি নহি, অ্যায়সা ব্যায়সা কুছ হুয়া ভি নহি’। অর্থাৎ, ‘সে আমাকে ছুঁয়েও দেখেনি। তেমন কিছুই হয়নি আমাদের মধ্যে’। তার কিছু দিন পরেই নতুন প্রেম অস্তাচলে।

কী করে প্রেম জমেছিল তা হলে? হালফিলের মিউজিক ভিডিয়ো ‘পানি পানি’ বলছে, যা হয়েছে পুরোটাই চোখে চোখে!

আরও পড়ুন

Advertisement