Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Tiyasha Roy

Tiasha: ‘শ্যামা’ তিয়াশা গৌরাঙ্গী হয়ে সুশান্তের ধারাবাহিকে! দাবি, ওঁকে চোখ বন্ধ করে ভরসা করি

টেলিপাড়ায় নতুন গুঞ্জন, দর্শকদের হা-পিত্যেশ খুব তাড়াতাড়িই ফুরনোর পথে। স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন তিয়াশা। সুশান্ত দাসের ‘কৃষ্ণকলি’ তাঁকে রাতারাতি জনপ্রিয় করেছিল। এ বার সেই প্রযোজকের নতুন ধারাবাহিকেই নায়িকা হয়ে ছোট পর্দায় ফিরছেন তিয়াশা। 

নতুন ধারাবাহিকে আসছেন তিয়াশা।

নতুন ধারাবাহিকে আসছেন তিয়াশা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ১৪:০৮
Share: Save:

ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ অনেক দিন শেষ। আবার কবে ছোট পর্দায় ফিরবেন ‘শ্যামা’ তিয়াশা?

টেলিপাড়ায় নতুন গুঞ্জন, দর্শকদের হা-পিত্যেশ খুব তাড়াতাড়িই ফুরনোর পথে। স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন নায়িকা। সেই কারণেই তাঁকে নাকি দেখা গিয়েছে চ্যানেলের বিশেষ পুরস্কার মঞ্চে। সুশান্ত দাসের ‘কৃষ্ণকলি’ তিয়াশাকে রাতারাতি জনপ্রিয় করেছিল। সেই প্রযোজকের নতুন ধারাবাহিকেই আবার ফিরছেন তিনি। বুধবার সেই গুঞ্জনে সিলমোহর দিলেন নায়িকা স্বয়ং। তার পরেই সপাট বললেন, ‘‘সুশান্তদাকে নিয়ে মাঝে গুজব শুনেছি। একটুও পাত্তা দিইনি। ধারাবাহিকের দৌলতে চার বছর ধরে ওঁকে চিনি। বাড়ির বড়রা যে ভাবে আগলান, সুশান্তদাও তা-ই। তাই আগেও করেছি, আগামী দিনেও চোখ বন্ধ করে ভরসা করব ওঁকে।’’

জি বাংলা থেকে স্টার জলসায় তিনি। বিশেষ কোনও কারণে? আনন্দবাজার অনলাইন জানতে চেয়েছিল। তিয়াশার যুক্তি, যখন প্রযোজনা সংস্থা টেন্টের সঙ্গে কথা হয়েছিল, তখনও কেউই জানত না ধারাবাহিকটি কোথায় সম্প্রচারিত হবে। এমনকি সুশান্তও নয়। স্বাভাবিক ভাবেই জানতেন না তিয়াশাও। তাঁর আরও দাবি, তিনি জেনেই বা কী করবেন? তাঁর অভিনয় করা কাজ। সেই কাজ তিনি সব চ্যানেলেই করবেন।

ধারাবাহিকের চিত্রনাট্য তৈরির কাজ এখনও চলছে। অভিনেত্রী ওয়ান লাইনার থেকে জেনেছেন, নারী-কেন্দ্রিক চিত্রনাট্যেই আবার দেখা যাবে তাঁকে। তবে এ বার তিনি আর শ্যামাঙ্গী নন, নিজের গায়ের রং নিয়েই অভিনয় করবেন। হাসতে হাসতে বলেই ফেলেছেন, ‘‘যতই যে যা বলুক, আমি আর ‘শ্যামা’ হচ্ছি না! রোজ কত ক্ষণ সময় নিয়ে কালো হতে হত। তার পর রূপসজ্জা তোলা আরও এক ঝক্কি। আমি আর এ সবে নেই।’’ ধারাবাহিকের প্রচার ঝলক সম্ভবত শ্যুট হবে চলতি মাসের শেষে। দেখা যাবে মে মাসের শুরুতে। অভিনেতা বাছাই পর্বও এখনও জারি।

অবসরে কী করছেন পর্দার ‘শ্যামা’? বললেন, ‘‘আমি বসে নেই তো! নিজের ইউটিউব চ্যানেল আনছি। সবার থেকে একদম আলাদা। তারই শ্যুটে ব্যস্ত সারা ক্ষণ। বিশ্রামের সময়টুকুও পাচ্ছি না।’’ ধারাবাহিক শেষ হতেই জি বাংলার ‘রান্নাঘর’ কুকারি শো-এ দিন কয়েক সঞ্চালনায় দেখা গিয়েছে তাঁকে। তাঁর চ্যানেলেও কি রান্নার পর্ব থাকবে? তিয়াশা জানিয়েছেন, তিনি নিজে খেতে ভালবাসেন। কলকাতার অলিতে-গলিতে হরেক স্বাদু খাবারদাবার ছড়িয়ে ছিটিয়ে। সে সবের হদিশ থাকবে তাঁর চ্যানেলে। তাঁর কথায় এ-ও মনে হতে পারে যে, নতুন ধারাবাহিকের প্রচার ঝলক আর ইউটিউব চ্যানেল হয়তো একই সঙ্গে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.