Advertisement
০২ মে ২০২৪
Tiger 3 box office collection

দীপাবলিতে বক্স অফিসে ঝড় তুলল ‘টাইগার ৩’, দু’দিনে ১০০ কোটি পার করতে পারল কি?

এই মুহূর্তে বলিউড গা ভাসিয়েছে ১০০০ কোটির ‘ট্রেন্ডে’। এই দৌড়ে কতটা পথ পেরোতে পারল সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩’?

দু’দিনে বক্স অফিসে কত কোটি পেরোল ‘টাইগার ৩’?

দু’দিনে বক্স অফিসে কত কোটি পেরোল ‘টাইগার ৩’? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৭:১১
Share: Save:

মুক্তি পেয়েছে ‘টাইগার ৩’। প্রথা ভেঙে এ বার ইদ নয়, দীপাবলিকেই বেছে নেন সলমন খান। এমনিতেই দীপাবলির দিন এই ছবি মুক্তি পাওয়ায় দেশের বিভিন্ন হলের অন্দরে রীতিমতো উদ্‌যাপনে মেতেছিলেন সলমন-অনুরাগীরা। মুক্তির পাওয়ার দ্বিতীয় দিনে এক ধাক্কায় আয় বেড়েছে প্রায় ১৫ কোটি। দ্বিতীয় দিনে এই ছবির মোট আয় ৫৭.৫০ কোটি। এই মুহূর্তে বলিউড গা ভাসিয়েছে ১০০০ কোটির ‘ট্রেন্ডে’। এই দৌড়ে ‘টাইগার ৩’ ১০০ কোটির ঘরে পৌঁছতে পারল কি?

সলমন খান-ক্যাটরিনা কইফ অভিনীত এই ছবি মুক্তির দিনেই ঘরে তুলেছে ৪৪.৫০ কোটি টাকা। হিন্দি সংস্করণ থেকেই আয় হয়েছে ৪৩ কোটি টাকার কিছু বেশি, তবে তামিল ও তেলুগু সংস্করণ থেকে প্রথম দিন আয় একেবারেই তলানিতে, মোটে ১.৫০ কোটি। প্রথম দিনে ৪০ কোটির গণ্ডি সলমনের কেরিয়ারে এই প্রথম। সোমবার বেশ কিছুটা আয় বাড়ল ছবির। ভারতের বাজারে সংগ্রহ করল ৫৭.৫০ কোটি। যার ফলে মাত্র দু’দিনেই ১০২ কোটিতে পৌঁছে গেল এই ছবি। যদিও ‘পাঠান’ কিংবা ‘জওয়ান’ অনেকটাই এগিয়ে ‘টাইগার ৩’-এর তুলনায়। সারা দেশে প্রায় পাঁচ হাজার হলে মু্ক্তি পেয়েছে যশরাজ ফিল্মস-এর ‘স্পাই ইউনিভার্স’-এর এই ছবি। গত কয়েক বছর ধরে শুধু ব্যর্থতাই দেখেছেন সলমন। তবে ‘টাইগার ৩’ যেন তাঁর দীপাবলির সব থেকে বড় উপহার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Tiger 3 katrin kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE