Advertisement
১০ মে ২০২৪
tiger shroff

Tiger shroff: শীতলতম দিনে খালি গায়ে ছোট হলুদ প্যান্টে দৌড় দিলেন টাইগার, উত্তেজিত প্রেমিকা দিশা

টাইগারকে খালি গায়ে ভরা শীতে দৌড় দিতে দেখে তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত।ওই সম্মোহনের ছবি দেখে অভিনেত্রী রকুল প্রীত আর থাকতে পারেননি।

শরীর চর্চার জন্য টাইগার বলিউডে বিশেষ জায়গা করে নিয়েছেন।

শরীর চর্চার জন্য টাইগার বলিউডে বিশেষ জায়গা করে নিয়েছেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১২:০২
Share: Save:

তাপমাত্রা ১ ডিগ্রির নীচে। ছোট্ট হলদে শর্টস পরে দৌড় দিলেন টাইগার শ্রফ। পায়ে সাদা দৌড়ের জন্য জুতো পরে ভিডিয়ো পোস্ট করে তিনি যা লিখেছেন তার মানেটা এরকম দাঁড়ায় যে প্রকৃতির মাঝে তাপমাত্রা যখন ১ডিগ্রির নীচে তখন ‘ক্রিওথেরাপি’ করলাম।

টাইগারকে খালি গায়ে ভরা শীতে দৌড় দিতে দেখে তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত। অনুরাগীদের উষ্ণতায় ভরে গিয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল। ওই সম্মোহনের ছবি দেখে অভিনেত্রী রকুলপ্রীত আর থাকতে পারেননি। বিস্ময় প্রকাশ করে তিনি জানতে চেয়েছেন এ রকম ঠান্ডায় খালি গায়ে টাইগার কেমন করে ছুটছেন? অভিনেত্রী দিশা পাটানি তাঁর প্রেমিকের এই খালি গায়ের ছবি দেখে নেটমাধ্যমে লিখেছেন, ‘লোল’- এই শব্দের মাধ্যমে তিনি হাসির অভিব্যক্তি প্রকাশ করেছেন।বর্তমানে টাইগার লন্ডনে ‘গণপত’ ছবির শ্যুট নিয়ে ব্যস্ত। কৃতি স্যাননের সঙ্গে এই ছবিতে টাইগারকে ভিন্ন এক চরিত্রে দেখা যাবে

শরীর চর্চার জন্য টাইগার বলিউডে বিশেষ জায়গা করে নিয়েছেন।‘ওয়ার’ ছবিতে টাইগার ও হৃত্বিক একই সঙ্গে জিমে ওয়ার্ক আউট করতেন বলে জানা গিয়েছিল। পাহাড়প্রমাণ বাজেট, অসাধারণ স্টান্ট কোরিয়োগ্রাফি ও নাচের দৃশ্যের সঙ্গে নিজেকে মানানসই করে নিতে কড়া ডায়েটে চলে যান হৃত্বিক। সিনেমার জন্য নিজেকে শারীরিক ভাবে প্রস্তুত করা যে সহজ নয়, নিজেই স্বীকার করেছিলেন তিনি। হৃত্বিকের কথায়, "সুপার থার্টির পর আমি বেশ মোটা হয়ে গিয়েছিলাম। আমার কোমরের সাইজ ছিল ৩৮ ইঞ্চি। টাইগারের সঙ্গে ব্যায়াম করেই আমি শরীরের মেদ ঝরাতে পারি।ও আমায় সাহায্য করেছিল। আমার কোমর আবার ৩০ ইঞ্চিতে নেমে আসে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tiger shroff Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE