Advertisement
০৬ মে ২০২৪
Tina Datta

'বিগ বস'-এর ঘরে টিনা, হারালেন প্রিয়জনকে, ভেঙে পড়লেন অভিনেত্রী

'বিগ বস'-এর ১৬তম মরসুমে অংশগ্রহণ করেছেন বঙ্গতনয়া টিনা দত্ত। সম্প্রতি স্বজন বিয়োগ হয়েছে অভিনেত্রীর।

স্বজনহারা টিনা।

স্বজনহারা টিনা। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৯:১০
Share: Save:

এই মুহূর্তে 'বিগ বস'-এর ঘরে রয়েছেন 'উত্তরণ'-খ্যাত অভিনেত্রী টিনা দত্ত। 'বিগ বস'-এর ঘরে তাঁর সঙ্গে শার্লিন চোপড়ার সম্পর্ক বেশ চর্চায় রয়েছে। যদিও তাঁর নিন্দকেরা তাঁর ও শার্লিনের রসায়নকে 'স্ক্রিপ্টেড' বলেছেন। এ সবের মধ্যেই এক প্রিয়জনকে হারালেন এই বঙ্গতনয়া। অভিনেত্রীকে স্বজন হারানোর খবর দেন খোদ 'বিগ বস'-ই।

'রানি' নামের এক পোষ্য কুকুর ছিল অভিনেত্রীর। যখন 'বিগ বস'-এর ঘরের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন, ঠিক সেই সময় ভালবাসার রানিকে হারান টিনা। বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিল টিনার পোষ্য রানি। সে খবর 'বিগ বস' জানান অভিনেত্রীকে। রানির শেষকৃত্যে থাকতে পারেননি টিনা। এই মুহূর্তে 'বিগ বস'-এর ঘরের অধিনায়ক হওয়ার দৌড়ে অংশগ্রহণ করেছেন তিনি। টিনার এই কঠিন সময়ে তাঁকে আগলে রাখছেন শার্লিনই। অবশ্য টিনার বন্ধুরাও তাঁর প্রতি সমবেদনা জানিয়েছেন।

'বিগ বস'-এর প্রাক্তন প্রতিযোগী অভিনেত্রী আরতি টিনার উদ্দেশে লেখেন, ‘‘বাড়ির পোষ্য মানে সে পরিবারের সদস্য। আমার বাড়িতে বিড়াল আছে, আমি জানি পোষ্যের প্রতি টান কেমন হয়! তবে আমি গর্বিত, এই বেদনা সামলে তুমি বিভিন্ন খেলায় অংশগ্রহণ করছ।’’

পাশপাশি 'উত্তরণ' ধারাবাহিকে টিনার সহ-অভিনেত্রী ম্রুণাল জৈন লেখেন, ‘‘তোমার রানি তোমাকে দেখছে। ও চায়, তুমি এই শো-এ বিজেতা হয়ে ফেরো।’’ বিগ বস-এর বিগত সিজনগুলিতে চোখ রাখলে দেখা যাবে ছোটপর্দার অভিনেত্রীদের বেশ জনপ্রিয়তা এই ঘরে। শুধু তাই নয়, শো-এর বিজেতাও হয়েছেন তাঁরা। এ বার দেখার, টিনা কি পারবেন শো জিতে ফিরতে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tina Datta Bigg Boss 16
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE