Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বড় হয়ে গেল তিতলি ও বুলবুলি

ঊর্মি নাথ
২৯ জুন ২০১৭ ১৩:০০
 সোহিনী গুহরায় ও  পল্লবী গুহ।

সোহিনী গুহরায় ও পল্লবী গুহ।

‘রেশম ঝাঁপি’ সিরিয়ালে বদল। তিতলি ও বুলবুলির শৈশবের গল্প শেষ। তিতলি ওরফে স্মৃতি সিংহ ও বুলবুলি ওরফে অনুষ্কা ভট্টাচার্যকে আর দেখা যাবে না এই ধারাবাহিকে। আপাতত এই দুই খুদের ছুটি।

‘রেশম ঝাঁপি’র গল্পে ১৪ বছর কেটে গিয়েছে। তিতলি ও বুলবুলি গল্পের খাতিরে দু’জনেই বড় হয়ে গিয়েছে। তিতলি এখন নাম বদলে নন্দিনী সেন। ঈশানী এবং মৃত অর্জুন সেনের মেয়ের পরিচয়ে বড় হয়েছে সে। রেশমগঞ্জ থেকে পালিয়ে আসার পর ঈশানী ওর আসল পরিচয় গোপন রেখেছে, যাতে রেশমগঞ্জে মা-ঠাকরুন রূপমতীর হাত থেকে বাঁচাতে পারে মেয়েকে, বদলা নিতে পারে অর্জুনের অকাল মৃত্যুর! নন্দিনীও মনে রেখেছে কী ভাবে ওর শৈশবকে রক্তাক্ত করেছে রূপমতী! নন্দিনী কি পারবে শেষ পর্যন্ত নিজেকে গোপন রাখতে? উত্তর আছে সিরিয়ালে।

নন্দিনীর চরিত্রে অভিনয় করবেন সোহিনী গুহরায়। ‘রেশম ঝাঁপি’ তাঁর ডেবিউ সিরিয়াল। কোচবিহারের মেয়ে সোহিনী সিরিয়াল না করলেও এর আগে শর্ট ফিল্মে এবং স্থানীয় বিজ্ঞাপনে কাজ করেছেন। লরেটোর ছাত্রী সোহিনীর ধ্যানজ্ঞান ভরতনাট্যম। বুলবুলির চরিত্রে অভিনয় করছেন পল্লবী গুহ। পল্লবীর বড় হয়ে ওঠা সাঁতরাগাছিতে। পল্লবীর অবশ্য এটা প্রথম সিরিয়াল নয়। এর আগে তিনি একটি সিরিয়ালে ছোট চরিত্রে অভিনয় করেছেন। স্মৃতি ও অনুষ্কা, দুই খুদের অভিনয়ই ছিল কালার্স বাংলায় এই সিরিয়ালের ইউএসপি। দেখা যাক, এ বার সোহিনী ও পল্লবী দর্শকদের একই ভাবে মাতিয়ে রাখতে পারেন কি না!

Advertisement


Tags:

আরও পড়ুন

Advertisement