Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tiyasa Roy

Divorce: দাম্পত্য ভাঙলেও বন্ধুত্ব আছে, আনন্দবাজার অনলাইনকে বিচ্ছেদের কথা জানালেন তিয়াসা

আনন্দবাজার অনলাইনকে তিয়াসা জানিয়েছেন, ২৮ ফেব্রুয়ারি খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে তাঁদের। বোঝাপড়ার অভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত।

সাড়ে তিন বছরের দাম্পত্য ভাঙলেন তিয়াসা এবং সুবান।

সাড়ে তিন বছরের দাম্পত্য ভাঙলেন তিয়াসা এবং সুবান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৬:৩৭
Share: Save:

কানাঘুষোই সত্যি হল শেষমেশ!

বিবাহবিচ্ছেদ হল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের তিয়াসা লেপচা এবং এবং সুবান রায়ের। সাড়ে তিন বছরের দাম্পত্যে ইতি টানলেন তারকা-জুটি।

আনন্দবাজার অনলাইনকে তিয়াসা জানিয়েছেন, ২৮ ফেব্রুয়ারি খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে তাঁদের। বোঝাপড়ার অভাবেই মূলত আলাদা হওয়ার সিদ্ধান্ত। অভিনেত্রী বললেন, “দু’জন মানুষের চিন্তা ভাবনা যে সব সময় এক রকম হবে, তার কোনও মানে নেই। আমাদের মতের মিল ছিল না। আমি যা চাইতাম, সুবান হয়তো তা চাইত না। আবার অনেক সময় উল্টোটাও হত। এ ভাবে খুব বেশি দিন এক সঙ্গে থাকা যায় না। তাই আমরা এই সিদ্ধান্ত নিই।” বিবাহ বিচ্ছেদের মামলা করার পর আদালতের নির্দেশ অনুযায়ী ন’মাস পর্যন্ত আলাদা ছিলেন তাঁরা। এর পর ফেব্রুয়ারি মাসে তাঁদের বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়।

গুঞ্জন ছিল, ধারাবাহিকে তিয়াসার অগাধ সাফল্য সুবান মেনে নিতে পারেননি। ফলে দাম্পত্যে তিক্ততা বাড়ছিল। প্রাক্তন স্বামীর বিরুদ্ধে যদিও এমন কোনও অভিযোগ নেই অভিনেত্রীর। তিনি মনে করেন, বিচ্ছেদ মানেই কদর্য কাদা ছোড়াছুড়ি নয়। তাঁর কথায়, “আমরা যখন মানিয়ে নিতে পারছি না, তখন কেন এক ছাদের তলায় থাকব? প্রত্যেকটা সম্পর্ক শেষ হওয়ার সময় দেখি মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছে। আমাদের তেমন কিছুই হয়নি। বিচ্ছেদ হয়েছে বলে বন্ধুত্ব কেন থাকবে না!”

দাম্পত্য শেষ হয়েছে। থেকে গিয়েছে বন্ধুত্ব। ইচ্ছে মতো নিজেদের জীবন সাজাচ্ছেন দু’জনেই। জানুয়ারিতে শেষ হয়েছে ‘কৃষ্ণকলি’। আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিয়াসা। জানিয়েছেন, মনের মতো কাজ পেলেই ফিরবেন পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiyasa Roy Suban Roy Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE