Advertisement
০৩ মে ২০২৪
Tiyasha Lepcha

সোহেলের সঙ্গে প্রেমের গুঞ্জন তিয়াসার, মাত্র কয়েক মাসেই কি ফের ‘সিঙ্গল’ অভিনেত্রী?

মাস দুয়েক ধরে তিয়াসা-সোহেলের প্রেমের গুঞ্জন বিভিন্ন মহলে। এর মাঝে মন ভাঙার ইঙ্গিত দিলেন অভিনেত্রী!

Tiyasha Lepcha shares a video from mumbai her breakup rumours sparks

তিয়াসা লেপচা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৮:২১
Share: Save:

ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ তিয়াসা লেপচা। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের মাধ্যমে আত্মপ্রকাশ। এই মুহূর্তে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে ইন্দিরার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। অভিনেতা স্বামীর হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিয়াশা। তবে তাঁদের সম্পর্ক টেকেনি। চার বছর হয়ে গেল স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে নায়িকার। এই কয়েক বছরে বহু বার নায়িকার প্রেমের জল্পনা শোনা গিয়েছে। কোনও গুঞ্জনেই পাত্তা দেননি। তবে দিন কয়েক যাবৎ শোনা যাচ্ছিল টলিউডের একদা শিশুশিল্পী সোহেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। যদিও নিজে মুখে সে কথা স্বীকার করেননি। তবে অগস্ট মাসে জন্মদিনের দিন জানিয়েছিলেন, তিনি প্রেম করছেন। মাস দুয়েক ধরে তিয়াসা-সোহেলের প্রেমের চর্চা চলছে। এর মাঝে মন ভাঙার যন্ত্রণার কথা বললেন অভিনেত্রী।

পুজো মিটতে না মিটতেই মুম্বইতে অভিনেত্রী। পুজোতে বন্ধুদের সঙ্গে ছবি দিতে দেখা গিয়েছে তাঁকে। নিজের জন্মদিনে তিয়াসা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘হ্যাঁ, প্রেম করছি। জন্মদিনের জন্য বিশেষ জামা কিনে দিয়েছে সে। এখনই নাম বলতে চাই না। একসঙ্গে ভাল আছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।” যদিও ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, তিয়াসার জীবনের বিশেষ মানুষটি হলেন সোহেল। কিন্তু মাস কয়েকের মধ্যেই কি ভাঙল সম্পর্ক! মুম্বই থেকে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন তিয়াসা। যেখানে মন ভাঙার কথা রয়েছে, সম্পর্ক ভাঙলে সেখান থেকে বেরিয়ে এগিয়ে চলার মতো মন্তব্য রয়েছে।

ওই রিলের শেষে তিয়াশার ছবি ও পিছনে কণ্ঠস্বরে শোনা যাচ্ছে, ‘‘যদি আপনি জীবনের এমন কোনও পর্যায়ে থাকেন, তাহলে সম্পর্ক ছিন্ন করুন। করে ফেলুন সেই যোগাযোগ। আর সেই সুন্দর জীবনে মুভ অন করুন, আপনি যাঁর যোগ্য।’’ দিন কয়েক ধরেই বিভিন্ন সময় আকারে ইঙ্গিতে প্রেম ভাঙার নানা পোস্ট দিয়েছেন। বিশ্বাসঘাতকতার প্রসঙ্গও এসেছে তিয়াসার পোস্টে। অন্য দিকে সমাজমাধ্যমের পাতায় পরস্পরকে আনফলো করে দিয়েছেন তিয়াসা-সোহেল। তাহলে প্রেম দীর্ঘমেয়াদি হল না! জন্মদিনের পর পরই কী ফের ‘সিঙ্গল’ হলেন অভিনেত্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actor Tiyasha Lepcha TV Actress Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE