Advertisement
১০ মে ২০২৪
June Malia

করোনা টিকা নিলেন সৌরভ-জুন, ‘‘প্রচারে প্রভাব এড়াতেই পরে নিলাম’’ দাবি তৃণমূল প্রার্থীর

বলিউড তারকাদের পাশাপাশি টলিউড তারকারাও এগিয়ে আসছেন করোনা টিকা নিতে। ক

সৌরভ-জুন।

সৌরভ-জুন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১৬:৫৩
Share: Save:

প্রচার শেষ। তাঁর নির্বাচনী কেন্দ্র মেদিনীপুরে ভোটও শেষ। সব ঝক্কি হাসিমুখে সামলে নিশ্চিন্ত মনে করোনা টিকা নিলেন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। সঙ্গী স্বামী সৌরভ চট্টোপাধ্যায়। আনন্দবাজার ডিজিটালকে জুন জানিয়েছেন, আরও আগেই এই টিকা নেবেন বলে ঠিক করেছিলেন। কিন্ত পার্শ্বপ্রতিক্রিয়াজনিত কারণ যাতে তাঁর নির্বাচনী প্রচারে বাধা হয়ে না দাঁড়ায় তার জন্যেই দেরি করে কোভিড টিকার প্রথম ডোজ নিলেন তারকা দম্পতি।

আদৌ কোনও পার্শ্বপ্রতিক্রিয়ার হল? জুনের কথায়, ‘‘টিটেনাস নিলে যেমন পেশিতে অল্প ব্যথা হয় তেমনই অনুভূতি। অনেকেই হালকা জ্বর বা অন্য সমস্যায় ভুগছেন। আমার কিছুই হয়নি।’’ তাঁর দাবি, সৌরভের পেশিতেও কোনও ব্যথা নেই। পাশাপাশি এও জানাতে ভুললেন না, কোনও কো-মর্বিডিটি নেই সৌরভ-জুনের। সচেতন নাগরিক হিসেবেই নিজেদের এবং চারপাশ সুস্থ রাখতে এই পদক্ষেপ। সরকার এই মুহূর্তে পঁয়তাল্লিশোর্ধ্বদেরও টিকাকরণের আওতায় ফেলেছে। সেই নিয়ম মেনে নিজেদের সুরক্ষিত করলেন তাঁরা।

এ ভাবেই বলিউড তারকাদের পাশাপাশি টলিউড তারকারাও এগিয়ে আসছেন করোনা টিকা নিতে। কলকাতায় সবার প্রথম টিকা নিতে দেখা গিয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়কে। তাঁর পথে হেঁটেই টিকা নেন অভিনেতা জিৎ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। যদিও সৃজিত এখনও ৪৫ পেরোননি। তাই নেট মাধ্যমে তিনি জানিয়েছেন, আপাতত টিকার দ্বিতীয় ডোজ তিনি নিচ্ছেন না। এ দিকে করোনা সংক্রমণের সঙ্গে নিরন্তর যুঝছেন তারকা এবং সাধারণ মানুষ। মহারাষ্ট্রের পাশাপাশি বাংলাতেও করোনার দ্বিতীয় ঢেউ সক্রিয়। সম্প্রতি, সংক্রমণ ছড়িয়েছে প্রবীণ তারকা ভরত কল এবং তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের শরীরে। প্রবীণ অভিনেতার কো-মর্বিডিটি রয়েছে। তিনি নিজে জানিয়েছেন, জ্বর আর গায়ে ব্যথা ছাড়া আপাতত তাঁদের আর কোনও সমস্যা নেই।

টিকা নিচ্ছেন জুন।

টিকা নিচ্ছেন জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress June Malia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE