Advertisement
০২ মার্চ ২০২৪
Ankush

‘এ বার পুষ্পা সাজবেন নাকি’! অঙ্কুশের নতুন ছবির পোস্টার দেখে রসিকতা শুরু

অনেক দিন আগেই ঘোষণা করেছিলেন নিজের প্রযোজনা সংস্থার। মহালয়ার দিন প্রকাশ্যে এল অঙ্কুশ প্রযোজিত প্রথম ছবির মোশন পোস্টার।

Tollywood actor Ankush Hazra got brutally trolled after posting motion poster of upcoming movie Misza

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৭:৫১
Share: Save:

শেষ কয়েক দিন ধরে কাউন্টডাউন দেখা যাচ্ছিল অভিনেতা অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রামে। জানিয়েছিলেন, মহালয়ার সকালে কিছু একটা চমক উপহার দেবেন দর্শককে। ফলে অঙ্কুশ অনুরাগীদের মধ্যে এমনিই উত্তেজনা তৈরি হয়েছিল। যেমন কথা দিয়েছিলেন, হয়েছেও তেমনটাই। নায়ক যে আদ্যোপান্ত বাণিজ্যিক ছবি তৈরির পরিকল্পনা করছেন, সে কথা আগে জানিয়েছিলেন অভিনেতা। প্রকাশ্যে এল নায়কের প্রযোজিত প্রথম ছবির ‘মোশন পোস্টার’। ব্যস প্রথম ঝলক দেখামাত্রই শুরু হইচই। কয়েক সেকেন্ডের ঝলকে বোঝা যাচ্ছে অঙ্কুশের নতুন ছবি ‘মির্জা’ পরতে পরতে থাকবে অ্যাকশন। নায়ককে দেখেই এক দক্ষিণী তারকার সঙ্গে মিল খুঁজে পেলেন দর্শক। ‘পুষ্পা’ ছবিতে নাকি ঠিক এই চালেই বসতে দেখা গিয়েছিল অল্লু অর্জুনকে। ফলে নায়ককে দেখে আবার শুরু সমালোচনার ঝড়। এমনিতেই টলিপাড়ার অভিনেতাদের নিয়ে অনুরাগীদের আলোচনার শেষ নেই। এ বার সকলের মন্তব্য, “নকল ছাড়া আপনি কি কিছুই করতে পারেন না?” আবার কারও মন্তব্য ছিল, “এ তো পুরো অল্লু অর্জুনের নকল” আবার কেউ কেউ লিখেছেন, “এটা কি তবে ‘পুষ্পা’র টুকলি হতে চলেছে?” কাউকে কোনও উত্তর দেননি অভিনেতা।

এমনিতেই এই ছবি নিয়ে হয়েছে বিস্তর বিতর্ক। বেশ ঘটা করেই নিজের প্রযোজনা সংস্থার ঘোষণা করেছিলেন অভিনেতা। কিন্তু যাঁর সঙ্গে হাত মিলিয়ে ব্যবসাটি শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলেন, তাঁর সঙ্গে তৈরি হয় নানা সমস্যা। তবে ছবিটি তৈরি করার জেদ ছিল নায়কের মনে। তাই শত ঝামেলার মধ্যেও ছবিটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই প্রস্তুতিও চলছে জোরকদমে। এর মধ্যেই মুক্তি পেয়েছে প্রথম ওয়েব সিরিজ় ‘শিকারপুর’। নায়কের অভিনয় নিয়ে বেশ চর্চাও হয়েছে দর্শক মহলে। এ ছাড়াও তাঁকে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি ‘অসুখ বিসুখ’-এ। আগামী বছর মুক্তি পাবে এই ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE