Advertisement
০৪ মে ২০২৪
New Bengali Movie

হিন্দি সিরিয়ালের ‘আনোখি’ এ বার বাংলা সিনেমার নায়িকা! আরিয়ানের সঙ্গে জুটিতে দেবোত্তমা?

বাংলা ছেড়ে যখন হিন্দিতে কাজে মন দিয়েছেন শহরের নায়িকারা। তখন হিন্দি সিরিয়ালের নায়িকা নাকি সই করলেন বাংলা ছবিতে। কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

Tollywood actor Aryann Bhowmik going to paired up with actress Debottama Saha in eskay movies upcoming movie

(বাঁ দিকে) আরিয়ান ভৌমিক। দেবোত্তমা সাহা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪২
Share: Save:

সাধারণত প্রযোজক, পরিচালকদের পছন্দের তালিকায় থাকেন টলিপাড়ার নামজাদা নায়ক-নায়িকারা। তবে ইদানীং চিত্রনাট্য পাল্টানোর সঙ্গে সঙ্গে বদলেছে পরিচালকদের ভাবধারাও। এখন আসল হিরো হল গল্প। তাই অভিনেতাদেরও বাছাই করা হয় চরিত্রের প্রয়োজনে। নিজের নতুন ছবির জন্য তেমনই কিছু অভিনেতাদের বেছে নিয়েছেন পরিচালক রবীন্দ্র নম্বিয়ার। শোনা যাচ্ছে, এসকে মুভিজ়ের পরিচালনায় নতুন ছবি তৈরি করছেন তিনি। ছবির নাম ‘তবুও ভালবাসি’। প্রশ্ন হল, এই ছবিতে নায়ক-নায়িকা কারা? ইন্ডাস্ট্রির অন্দরের খবর এই ছবির গল্পটা এমন ভাবেই বুনেছেন তিনি যে, সেখানে নায়ক-নায়িকা আলাদা করে বলা কঠিন। তবে শোনা যাচ্ছে এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে আরিয়ান ভৌমিক এবং দেবোত্তমা সাহাকে। এ ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রীতম দাস এবং সাহেব ভট্টাচার্যকে। জুলাই মাসে লন্ডন থেকে শুটিং সেরে ফিরেছেন পরিচালক। কলকাতার শুটিং এখনও দু’দিন বাকি।

দেবোত্তমাকে খুব একটা বাংলা ছবিতে দেখেননি দর্শক। ‘এ আমার গুরুদক্ষিণা’ সিরিয়ালে অভিনয়ের পরেই মুম্বই পাড়ি দেন তিনি। আপাতত তিনি হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ। সূত্র বলছে, অসমের মেয়ে দেবোত্তমা এই প্রথম বার বাংলা ছবিতে অভিনয় করছেন। এই ছবি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা প্রীতম জানিয়েছেন, “এটা একটা প্রেমের গল্প। এমন ভাবেই ছবির চিত্রনাট্য বুনেছেন সেখানে আলাদা করে নায়ক বা নায়িকা বলে কিছু বলতে পারব না। প্রত্যেকেই গুরুত্বপূ্র্ণ। খুব বেশি যদি কিছু বলতে যাই এ সম্পর্কে তা হলে পুরো গল্পটাই ফাঁস হয়ে যাবে। সেটা আমি চাই না।” প্রীতমকে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘রাঙা বউ’ সিরিয়ালে। তাঁকে দুষ্টু চরিত্রে দেখলেও বড় পর্দায় তাঁকে ঠিক কেমন ভাবে দেখা যাবে সেটাই জানার অপেক্ষা। সঙ্গে দেবোত্তমা এবং আরিয়ানের জুটি নিয়েও আগ্রহের শেষ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE