Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Saheber Chithi Serial

কয়েক মাসেই শেষ ‘সাহেবের চিঠি’, নেপথ্যে কারণ কী? উত্তর দিলেন দেবচন্দ্রিমা

মাত্র ৭ মাসের মাথায় বন্ধ ‘সাহেবের চিঠি’ সিরিয়াল। এ কি ছোটপর্দার নতুন ট্রেন্ড? কী বললেন সিরিয়ালের ‘চিঠি’র নায়িকা?

আবারও কি সিরিয়ালে দেখা যাবে তাঁকে? কী বললেন দেবচন্দ্রিমা?

আবারও কি সিরিয়ালে দেখা যাবে তাঁকে? কী বললেন দেবচন্দ্রিমা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ২১:০৬
Share: Save:

বেশ অনেক দিন হল শেষ হয়েছে ‘সাহেবের চিঠি।’ মাত্র ৭ মাসের মাথাতেই বন্ধ সিরিয়াল। বেশির ভাগ সিরিয়ালের মেয়াদই আজকাল কয়েক মাসের। একটা সময় বছরের পর বছর ধরে সম্প্রচারিত হত একটি সিরিয়াল। সেই ট্রেন্ডে অনেক দিন হল ছেদ পড়েছে। শুধুই টিআরপি কমে যাওয়া কারণ? নাকি ছোট পর্দায় বদল আনার চেষ্টা?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ‘চিঠি’ ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। তিনি বলেন, “এই সিদ্ধান্ত যে হেতু সবটাই চ্যানেল কর্তৃপক্ষের হাতে, আমাদের কোনও মন্তব্য করাই চলে না। তাঁরা মনে করেছেন এটাই হয়তো সঠিক সময় সিরিয়াল বন্ধ করে দেওয়ার। তাই এমনটা করেছেন। আমি এখানে কোনও মন্তব্য করতেও চাই না।”

তা হলে এখন কী ভাবে সময় কাটাচ্ছেন দেবচন্দ্রিমা? তাঁর স্পষ্ট উত্তর, “এখন শুধুই বিশ্রাম আর বিশ্রাম। চেষ্টা করছি যতটা সম্ভব পুরো সময়টাই পরিবারকে দেওয়ার। তাঁদের সঙ্গে সময় কাটানোর সুযোগই হয় না। তাই আপাতত শুধুই বাড়িতে।”

আবারও কি সিরিয়ালে দেখা যাবে তাঁকে? দেবচন্দ্রিমা জানালেন, এখনও তেমন কোনও পরিকল্পনা নেই তাঁর। সিরিয়াল নাকি সিরিজ়, কোন দিকে মন দেবেন তা এখনই বলতে পারছেন না। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Star Jalsha Debchandrima Singha Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE