Advertisement
২৬ মে ২০২৪
Dipankar De Daughter

৭৯ বছর বয়সে কন্যাহারা হলেন দীপঙ্কর দে, শোকাচ্ছন্ন অভিনেতার পাশে স্ত্রী দোলন

বুধবার রাতে ঘটেছে ঘটনা। শহরের এক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন দীপঙ্কর দে-র বড় মেয়ে বৈশালী। মেনে নিতে অসুবিধা হচ্ছে বর্ষীয়ান অভিনেতার।

দীপঙ্কর দে।

দীপঙ্কর দে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১১:১৭
Share: Save:

বুধবার রাতে বড় মেয়েকে হারালেন প্রবীণ অভিনেতা দীপঙ্কর দে। বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতার মেয়ে বৈশালী কুরিয়াকোস। কিডনি এবং হৃদ্‌যন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হল না। বুধবার রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন বৈশালী। তাঁর স্বামী অনিল কুরিয়াকোসও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বয়স হয়েছিল মাত্র ৫২ বছর। তাঁর একটি বোনও রয়েছেন।

আনন্দবাজার অনলাইনকে দীপঙ্কর বলেন, “গত কালের ঘটনা। বড়সড় হার্ট অ্যাটাক হয়। তাই আর শেষরক্ষা করা গেল না। এর থেকে বেশি আর কথা বলতে পারছি না।”

অনেক বছর হল অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে সংসার পেতেছেন দীপঙ্কর। কয়েক বছর আগে তাঁরা আইনি বিয়েও সারেন। মেয়েকে হারিয়ে কী অবস্থা দীপঙ্করের? আনন্দবাজার অনলাইনকে দোলন বলেন, “মেয়ে চলে গিয়েছে। এ অবস্থায় কোনও বাবা কি ঠিক থাকতে পারেন? খুবই ভেঙে পড়েছেন উনি। আমরা গিয়েছিলাম। এ পরিস্থিতিতে আমি ওর পাশে থাকব না, এটা কি কখনও হয়! কিন্তু শুটিং থেকে ছুটি পাইনি। তাই কাজে বেরিয়েছি। তবে টিটো খুবই ভেঙে পড়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipankar De Tollywood News Actor Dolon Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE