Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৩
Gourab Chatterjee

‘দেবলীনাদির প্যান্ট পরেছ?’ গৌরবের সাম্প্রতিক পোশাক দেখে প্রশ্ন তুলছেন অনেকেই

নিজের ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন গৌরব চট্টোপাধ্যায়। নতুন ধরনের পোশাকে দেখা যায় তাঁকে। কিন্তু সেই পোশাকে তাঁকে দেখে হাসির রোল উঠল।

Gourab Chatterjee gets brutally trolled

গৌরবের পোশাক দেখে হাসির রোল দর্শক মহলে। —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৭:৫৩
Share: Save:

১৭ মার্চ মুক্তি পেয়েছে ‘ঘরে ফেরার গান’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ইশা সাহা এবং গৌরব চট্টোপাধ্যায়। শুক্রবার শহরের এক মাল্টিপ্লেক্সে ছিল ছবির প্রিমিয়ারের আয়োজন। আর প্রিমিয়ার মানেই সেই বিশেষ প্রেক্ষাগৃহে তারকার মেলা। কেতাদুরস্ত পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন অভিনেতারা। সেই মতো প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন গৌরবও। নিজের ছবির বিশেষ প্রদর্শনী। তাই নিজেকে একটু অন্য ভাবে সাজাতে চেয়েছিলেন অভিনেতা। আর তাতেই ঘটল বিপত্তি।

পরনে স্ট্রাইপ শার্ট আর সঙ্গে জিন্স পরেছিলেন গৌরব। ব্যস সেই পোশাকে ফ্রেমবন্দি হতেই হাসির জোয়ার ওঠে সমাজমাধ্যমের পাতায়। প্রশ্ন উঠতেই পারে, সামান্য জিন্স আর শার্ট নিয়ে মন্তব্যের কী আছে? আসলে একটু অন্য ধরনের জিন্স পরে প্রিমিয়ারে এসেছিলেন গৌরব। অনেকেই মন্তব্য করেছেন ছেলেদের জিন্স সাধারণত এরকম হয় না। ছবিতে দেখা যাচ্ছে, গৌরবের কোমরের চারপাশে জিন্সের অংশটুকু একদম আঁটসাঁট, বাকিটা পুরোই ঢিলে। যা দেখে কেউ লিখেছেন, “বৌয়ের জিন্স পরেই প্রিমিয়ারে চলে এসেছ যে!” কেউ লিখেছেন, “এ তো মেয়েদের জিন্স।” আবার কেউ সরাসরি লিখেছেন, “দেবলীনাদির প্যান্ট নাকি?” অন্য ধরনের পোশাক পরতে গিয়ে যে এহেন কটাক্ষের স্বীকার হতে হবে, কে জানত! গৌরব অবশ্য নেটাগরিকদের পাল্টা কোনও উত্তর দেননি।

প্রসঙ্গত, গৌরব এখন মধ্যবিত্ত বাঙালির কাছে পরিচিত ঋদ্ধি নামে। ‘গাঁটছড়া’ সিরিয়ালে খড়ি আর ঋদ্ধির প্রেম দর্শক মহলে বেশ চর্চিত। বেশ অনেকটা সময় পেরলেও তাঁদের জীবনের নিত্যনতুন ঘটনা দেখতে এখনও কৌতূহলী দর্শক। সিরিয়ালে খড়ির ছোট বোন বনির বিয়ের পর তাদের জীবনে আর কী কী ঘটে, এখন সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE