Advertisement
০৩ মে ২০২৪
Jeet

দামি গাড়ি নয়, সস্ত্রীক সফরে জিতের বাহন টোটো! নায়কের কাণ্ডে বিস্মিত ভক্তরা

জিতের নাগাল পাওয়া নাকি মুশকিল, এমনটাই আলোচনা চলে ইন্ডাস্ট্রির অন্দরে। সাধারণত গাড়ির কালো কাচের আড়ালেই থাকতে স্বচ্ছন্দ নায়ক। তবে এ বার টোটোয় চেপে ঘুরতে দেখা গেল তাঁকে!

Jeet in toto

জিৎ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৬:৪০
Share: Save:

তারকা দামি গাড়িতে চড়বেন। বিলাসবহুল বাড়িতে থাকবেন। এমন ছবিই দর্শকের মনে গেঁথে থাকে। তবে ইদানীং অবশ্য সেই ধারা বদলাচ্ছে। সারা আলি খান, টুইঙ্কল খন্না, হেমা মালিনীদের মতো বলিউড অভিনেতাদের দেখা গিয়েছে মুম্বইয়ের অটো, মেট্রোয় চড়তে। বাংলায় অবশ্য প্রথম সারির নায়ক-নায়িকাদের গণপরিবহনে দেখা পাওয়া মুশকিল। নিজেদের নতুন কাজের প্রচারে কেউ কেউ অবশ্য গণপরিবহনের সাহায্য নিয়ে থাকেন। তবে এ বার অন্য ছবিও প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে অভিনেতা জিৎ এবং তাঁর স্ত্রী মোহনা মদনানির একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে জিতের পরনে রয়েছে সাদা পাঠান সুট। অন্য দিকে তাঁর স্ত্রীর পরনে শোভা পাচ্ছে সালোয়ার সুট। পাশাপাশি বসে টোটোতে করে যাচ্ছেন নায়ক, যা দেখে ভক্তেরা খুবই অবাক। তবে বোঝা যাচ্ছে এই ভিডিয়ো কলকাতার রাস্তায় তোলা হয়নি। সম্প্রতি সপরিবারে অমৃতসর গিয়েছিলেন জিৎ। যদিও সেই ভিডিয়োটি সমাজমাধ্যম থেকে মুছে দেওয়া হয়েছে।

স্বর্ণমন্দিরের সামনে তোলা নায়কের ছবিও দেখেছেন অনুরাগীরা। সেখানেই সস্ত্রীক টোটোয় চেপে ঘুরলেন জিৎ। এই মুহূর্তে নায়ক অবশ্য নিজেকে শুধুমাত্র বাংলাতেই সীমাবদ্ধ রাখেননি। বাংলা নববর্ষের আগে মুক্তি পেয়েছিল জিৎ অভিনীত ছবি ‘চেঙ্গিজ়’। ছবিতে অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছিলেন সুস্মিতা চট্টোপাধ্যায়।

এই মুহূর্তে ‘মানুষ’ ছবির শুটিংয়ে ব্যস্ত জিৎ। অভিনয়ের পাশাপাশি একের পর এক ছবি প্রযোজনাও করছেন তিনি। তাঁর প্রযোজনা সংস্থা থেকে তৈরি হচ্ছে পরিচালক সৌভিক কুণ্ডুর নতুন ছবি ‘বুমেরাং’। এই ছবিতে জিতের সঙ্গে জুটি বাঁধছেন রুক্মিণী মৈত্র। এই ছবির হাত ধরেই টলিপাড়া পাবে সত্যম ভট্টাচার্য এবং দেবচন্দ্রিমা সিংহ রায় জুটিকে। জুলাই মাসের শেষ থেকেই শুরু হবে ছবির শুটিং।

টোটোতে তারকা দম্পতি।

টোটোতে তারকা দম্পতি। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeet Tollywood Bengali Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE