Advertisement
০১ মে ২০২৪
Jeetu Kamal

চোখের কোণে জল, নবনীতার পর জীতুর জীবন থেকে বিদায় নিল তাঁর আর এক ‘প্রিয়’

চোখের কোণ চিকচিক করে উঠেছিল জীতুর। ২০১৭ সাল থেকে জীতুর সঙ্গে ছিল সে। ছ’বছর পর বিদায় জানাতে হল।

জীতু কমল।

জীতু কমল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৩
Share: Save:

সব প্রিয়রাই যেন তাঁকে ছেড়ে চলে যাচ্ছে। বুধবার একরাশ মনখারাপ নিয়ে এমন কথাই জানালেন অভিনেতা জীতু কমল। এমনিতেই তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। স্ত্রী নবনীতা দাসের সঙ্গে জীতুর বিচ্ছেদকে কেন্দ্র করে বহু আলোচনা আনাচকানাচে। যে কোনও বিচ্ছেদই মনখারাপের। তাই স্ত্রীর পর জীবন থেকে আরও এক প্রিয়র চলে যাওয়ায় চোখ চিকচিক করে উঠেছে নায়কের। ২০১৭ সালে শখ করে কিনেছিলেন লাল গাড়িটা। সেই গাড়িকেই বিদায় জানাতে চোখের কোণে জল নায়কের। লাল গাড়ির ছবি পোস্ট করলেন তিনি।

জীতু লেখেন, “আমার আর এক প্রিয়র ছুটি হল। অনেক ওঠা-পড়ার সাক্ষী ছিল আমার এই লাল ষাঁড়। বহু রাতের আশ্রয়ও ছিল আমার এই ৭২৭২... আজ, মিলিয়ে যাওয়ার সময় সত্যিই চোখটা চিকচিক করে উঠেছিল। কেন? তা, লিখে বা বলে বোঝাতে অক্ষম বন্ধু। ছোট্ট ছিল, কিন্তু বড্ড আপন ছিল।” নায়কের মনখারাপের কথা শুনে মন্তব্য ভর্তি। কেউ লিখেছেন, “মনখারাপ করবেন না।” কারও মন্তব্য, “পুরনোকে বিদায় দিলেই তো নতুন আসবে।”

এই মুহূর্তে ব্যক্তিগত জীবনেও তিনি খুবই টানাপড়েনের মধ্যে দিয়ে যাচ্ছেন জীতু। এখনও আইনি বিচ্ছেদে শংসাপত্র আসেনি। খুব শীঘ্রই সে সবও নাকি মিটে যাবে। তবে এত বিতর্কের পরেও জীতুর একটাই ভাবনা, তিনি তাঁর স্ত্রীর সম্পর্কে কোনও সমালোচনা করবেন না। আর কোনও নিন্দা শুনবেনও না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeetu Kamal Tollywood Actor Nabanita Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE