Advertisement
০৩ মে ২০২৪
Parambrata Chatterjee Marriage

খবর সত্যি! সোম-সন্ধ্যায় ঘরোয়া অনুষ্ঠানে চার হাত এক পরম-পিয়ার

তাঁদের প্রেমের কথা শোনা যাচ্ছিল কয়েক বছর আগে থেকেই। নভেম্বরে বিয়ের জল্পনাও ছিল গত কয়েক মাস ধরে। অবশেষে ২৭ নভেম্বর সন্ধ্যায় সই-সাবুদ করে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে সারলেন পরমব্রত চট্টাপাধ্যায়।

Parambrata and Piya.

(বাঁ দিকে) পরমব্রত চট্টোপাধ্যায়। পিয়া চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৯:০৬
Share: Save:

প্রেমের কানাঘুষো ছিলই। খুব শীঘ্রই যে গাঁটছড়া বাঁধবেন, সে খবরও ভাসছিল হাওয়ায় হাওয়ায়। অবশেষে নভেম্বরের শেষে হালকা শীতের আমেজে চার হাত এক হল টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও মনো-সমাজকর্মী পিয়া চক্রবর্তীর। পরিবার ও কাছের মানুষদের সান্নিধ্যে সই-সাবুদ সারলেন পরম ও পিয়া। আইনি বিয়ে সম্পন্ন হওয়ার পরে সমাজমাধ্যমের পাতায় নিজেদের একাধিক ছবিও পোস্ট করেন অভিনেতা। পরমব্রত জানান, সোমবারের অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে কখনও বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে যুগলের।

এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেতাদের তালিকায় উপরের দিকে নাম পরমব্রতর। শুধু টলিউডে নয়, বলিউডেও সমানতালে অভিনয় করছেন পরম। অভিনয়ের পাশাপাশি হাত পাকিয়েছেন পরিচালনা ও প্রযোজনাতেও। অন্য দিকে, পিয়া পেশায় এক জন মনো-সমাজকর্মী। সময়ে সময়ে একসঙ্গে কাজও করেছেন পরম ও পিয়া। শোনা যায়, বন্ধুত্বের সূত্রপাত সেখান থেকেই। সেই বন্ধুত্বই পরবর্তী কালে গড়ায় প্রেমে। যদিও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে জনসমক্ষে কখনওই খোলসা করেননি পরম বা পিয়া কেউই। পিয়াকে স্রেফ ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই বরাবর প্রশ্নের পাশ কাটিয়ে গিয়েছেন অভিনেতা। তবে গত কয়েক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, চলতি বছরের শেষের দিকেই সংসারজীবনে পা দেবেন টলিউডের ‘মোস্ট এলিজিব্‌ল ব্যাচেলর’। সে খবরই সত্যি হল।

এর আগে নিজের একাধিক প্রেমের সম্পর্ক নিয়ে তেমন লুকোছাপা করেননি পরম। টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমই হোক বা বিদেশিনি ইকার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক। ইকার সঙ্গে প্রেম ভাঙার পরে তা নিয়েও খোলামেলা ভাবে কথা বলেছিলেন অভিনেতা। তবে পিয়ার সঙ্গে সম্পর্কের গোড়া থেকেই কিছুটা বেশি সাবধানী যেন তিনি। তার অন্যতম কারণ, পিয়া টলিউডেরই সঙ্গীত পরিচালক ও গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০১৫ সালে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুপম ও পিয়া। ছ’বছরের দাম্পত্যের পর ২০২১ সালের নভেম্বর মাসেই সমাজমাধ্যমের পাতায় বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। তার দু’বছরের মাথায় পরমের সঙ্গে নতুন করে সংসার পাতলেন পিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parambrata Chatterjee piya chakraborty Anupam Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE