Advertisement
০৩ মে ২০২৪
Parambrata Chatterjee’s Wife Hospitalised

বিয়ের পরদিনই অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ছুটতে হল পরম-পত্নী পিয়াকে! কী হল তাঁর?

বেশ কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল তাঁর। সেই কষ্ট কতটা অসহনীয়, তা জানিয়ে সমাজমাধ্যমে স্টেটাস দিয়েছিলেন পিয়া।

Actor Parambrata Chatterjee and Piya Chakraboty

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

অঙ্কিতা দাশ
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৫:০৬
Share: Save:

সবে সোমবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনো-সমাজকর্মী পিয়া চক্রবর্তী। আর মঙ্গলবার দুপুরেই হাসপাতালে ছুটতে হল পিয়াকে।

বিয়ের ছবি সমাজমাধ্যমে দেওয়া মাত্রই শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন নবদম্পতি। রাতে খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন পরমব্রতর বন্ধুরা, সে কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু বিয়ের প্রথম রাত কাটতে না কাটতেই নববধূকে কেন ছুটতে হল হাসপাতালে?

ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হবে পরম-ঘরনি পিয়ার। বেশ কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল তাঁর। সেই কষ্ট কতটা অসহনীয়, তা জানিয়ে সমাজমাধ্যমে স্টেটাসও দিয়েছিলেন পিয়া। সেই কষ্ট সহ্য করতে না পেরেই তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হয়েছে তাঁকে। তবে পিয়ার শারীরিক পরিস্থিতি এখন কেমন, সে বিষয়ে পরিবার বা পরমব্রতের তরফে কিছু জানানো হয়নি।

টলিউডের ‘মোস্ট এলিজেব্‌ল ব্যাচেলর’ এই অভিনেতার বিয়ে নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছিল। সঙ্গীতশিল্পী-বন্ধুর প্রাক্তন স্ত্রী, পরমের ‘ভাল বন্ধু’ থেকে কখন যে পরম বন্ধু হয়ে উঠছিলেন, সে কথা কাকপক্ষীতেও টের পায়নি। শোনা যায়, বিভিন্ন ক্ষেত্রে একসঙ্গে কাজ করেছেন পিয়া ও পরমব্রত। সেই থেকেই বন্ধুত্বের সূত্রপাত। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের সমীকরণ যে গাঢ় হচ্ছিল, সে কথা পড়শিরা আঁচ করতে পারলেও দু’জনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। একেবারে বিবাহবাসর থেকে দু’জনের ছবি পোস্ট করে ব্রত ভঙ্গ করেন পরম। কড়া নিরাপত্তায় ঘেরা আইনি বিয়ে শেষে ভবানীপুরে বসেছিল খানাপিনার আসর। নিমন্ত্রিতের সংখ্যাও ছিল হাতেগোনা। পরে অভিনয় জগতের সকলকে নিয়ে অনুষ্ঠান করার ইচ্ছে রয়েছে তাঁদের। আপাতত অস্ত্রোপচারের পর পিয়া কেমন থাকেন, সকলের চোখ থাকবে সে দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parambrata Chatterjee piya chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE