Advertisement
০৩ মে ২০২৪
Parambrata Chatterjee Marriage

পিয়ার প্রতি প্রেমের কথা কখনও স্বীকার করেননি পরম, দুই ‘ভাল বন্ধু’র মন জুড়ল কবে থেকে

বিগত দু’বছরে পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে টলিপাড়ায় ছিল নানা গুঞ্জন। বন্ধুত্ব কী ভাবে প্রেমে গড়াল?

How did Parambrata Chatterjee and Piya Chakraborty fall in love, since when are they together.

(বাঁ দিকে) পিয়া চক্রবর্তী। পরমব্রত চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ২০:৩৫
Share: Save:

রবিবার রাত থেকেই টলিপাড়া সরগরম। সোমবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনো-সমাজকর্মী পিয়া চক্রবর্তী। দু’জনেই এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন। তবে সে খবর সত্যি হল! সঙ্গে সত্যের সিলমোহর পেল এত দিনের গুঞ্জন।

সোমবার সকাল থেকে সমাজমাধ্যমে পরম-পিয়ার বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়েছে। অতীতে একাধিক সম্পর্কে ছিলেন পরমব্রত। তা নিয়ে তিনি কখনও লুকোছাপা করেননি। কেরিয়ারের শুরুর দিকে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন পরমব্রত। তবে, সেই সম্পর্ক খুব বেশি দূর এগোয়নি। কিন্তু এর পরে পরমব্রত তাঁর বিদেশি বান্ধবী ইকার সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন। কিন্তু কয়েক বছর আগে দু’জনের সম্পর্ক ভেঙে যায়। এই নিয়ে পরমব্রত খোলাখুলি কথাও বলেছিলেন। এমনও শোনা যায়, ইন্ডাস্ট্রির প্রথম সারির এক অভিনেত্রী নাকি পরমব্রতকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু রাজি হননি অভিনেতা।

এখন প্রশ্ন, পরমব্রতর সঙ্গে পিয়ার প্রেম কী ভাবে? ২০২১ সালে ঘূর্ণিঝড় যশের সময়ে ত্রাণ পৌঁছতে সুন্দরবনে গিয়েছিলেন পরমব্রত। সেখানে অনেকের সঙ্গে পিয়াও ছিলেন। অনেকে বলেন, তখন থেকেই নাকি দু’জনের মধ্যে সখ্য গড়ে ওঠে। এর পরে পরস্পরকে সমাজমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও দেখা গিয়েছে। তবে পরমব্রত বা পিয়া, দু’জনের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বললেননি। পরমব্রত বরাবর পিয়াকে তাঁর ‘ভাল বন্ধু’ হিসাবেই উল্লেখ করেছেন।

এখানে অন্য প্রসঙ্গও রয়েছে। ২০১৫ সালে গায়ক অনুপম রায় এবং পিয়ার বিয়ে হয়। ২০২১ সালের নভেম্বর মাসে পিয়া ও অনুপম সমাজমাধ্যমে যৌথ বিবৃতি দিয়ে তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন। সেই সময়ে ইন্ডাস্ট্রিতে এ রকম কথাও ঘুরছিল যে, অনুপম-পিয়ার বিচ্ছেদের নেপথ্যে রয়েছেন পরমব্রত। যদিও পরমব্রত একাধিক বার সংবাদমাধ্যমে বলেছিলেন, দু’জনের বিচ্ছেদে তাঁর নাম জড়ানো অযৌক্তিক। বিষয়টি নিয়ে তিনি যথেষ্ট বিরক্ত ছিলেন।

কিন্তু দু’বছরে সম্পর্কের সমীকরণ বদলেছে। মাঝেমাঝে একসঙ্গে পরমব্রত এবং পিয়াকে দেখাও যেত। উত্তরবঙ্গ এবং লন্ডনে শুটিংয়ের সময়ে পরমব্রতর সঙ্গে পিয়াও গিয়েছিলেন বলে শোনা যায়। সম্প্রতি, ইন্ডাস্ট্রির অন্দরে এ রকম খবরও ঘুরছিল যে, দুই পরিবারের মধ্যে যাতায়াত বেড়েছে। শুভ দিন দেখে আপাতত বিয়েটা সেরে ফেলার অপেক্ষা। অবশেষে সেই দিন এল। বিয়ের ছবি নিজেই প্রকাশ করলেন পরমব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE