Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Ranojoy Bishnu

‘গুড্ডি’ সিরিয়ালের সেটে রণজয়ের জন্য এল হাতে লেখা চিঠি, কে পাঠাল এই উপহার?

ভক্তদের থেকে উপহার পেতে অভ্যস্ত তারকারা। এমনই এক উপহার পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেতা রণজয় বিষ্ণু।

Tollywood Actor Ranojoy Bishnu

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৭:৪৩
Share: Save:

প্রিয় তারকাদের বিভিন্ন সময় তাঁদের ভক্তেরা নানা ধরনের উপহার পাঠিয়ে থাকেন। কখনও জন্মদিনে আবার কখনও এমনিই উপহার আসে স্টুডিয়োয়। আর ভক্তদের থেকে কিছু পেলে নায়ক-নায়িকাদেরও মন ভাল হয়ে যায়। ঠিক যেমনটা হল অভিনেতা রণজয় বিষ্ণুর। ‘গুড্ডি’ সিরিয়ালে প্রতি দিন তাঁকে দেখেন দর্শক। সিরিয়ালের গল্পের পরিবর্তন হয়েছে। সেই অনুযায়ী পরিবর্তিত হয়েছে নায়ক-নায়িকার লুকও। নতুন লুক প্রকাশ্যে আসার পর রণজয়কে নিয়ে দর্শকের আগ্রহ আরও খানিকটা বেড়েছে। সেই প্রমাণ আবারও মিলল অভিনেতার নতুন ইনস্টাগ্রাম পোস্টে।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রণজয়। স্টুডিয়োর মেকআপ ঘরে বসে একের পর এক উপহার খুলতে শুরু করেন নায়ক। সেখানে উপহারের ভিড়ের মধ্যে রয়েছে হাতে লেখা চিঠিও। যা পেয়ে আনন্দিত এবং আবেগপ্রবণ হয়ে পড়েন নায়ক। ভিডিয়োটি পোস্ট করে রণজয় লিখেছেন, “এখনও মাঝেমাঝে কেউ কোনও উপহার দিলে ছোটবেলার মতোই আনন্দ হয়। আমি উপহার পেয়েছি, লেখা পেয়েছি, কিন্তু চিঠি জীবনে খুব কম পেয়েছি।” চিঠি লিখতে গেলে যে পরিমাণ শ্রম এবং ধৈর্য লাগে তা ইদানীং সবাই হারিয়ে ফেলেছে। এই ব্যস্ততার যুগে হাতে লেখা চিঠি উপহার হিসাবে পেয়ে খুশি রণজয়।

প্রেরককে অনেক ধন্যবাদ জানিয়েছেন তিনি। অভিনেতা লেখেন, “আপনার চিঠি পড়ে আমি যা বুঝতে পেরেছি আপনার নাম আমি প্রকাশ্যে নিতে পারব না আপনার ভালর জন্য। শুধু এইটুকু বলতে পারি অনেক অনেক ধন্যবাদ এত ভালবাসা দেওয়ার জন্য। আমি চেষ্টা করব যাতে আরও ভাল কাজ করতে পারি এবং এই সম্মান রাখতে পারি।”

এই মুহূর্তে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক, একদমই চান না অভিনেতা। নিজের কাজেই মনোযোগ দিতে চান রণজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE