Advertisement
২৩ জুলাই ২০২৪
Rishav Basu-Rajnandini Pal

লন্ডনে রোম্যান্স করবেন রাজনন্দিনী ও ঋষভ বসু, পরিচালনায় সায়ন্তন ঘোষাল

লন্ডনে প্রেমে মাতবেন রাজনন্দিনী পাল ও ঋষভ বসু, নতুন ছবির শুটিং শুরু।

সায়ন্তন ঘোষাল পরিচালিত একটি রোম্যান্টিক কমেডি ছবিতে দেখা যাবে ঋষভ-রাজনন্দিনীকে।

সায়ন্তন ঘোষাল পরিচালিত একটি রোম্যান্টিক কমেডি ছবিতে দেখা যাবে ঋষভ-রাজনন্দিনীকে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৭:৪৯
Share: Save:

এই মুহূর্তে লন্ডন শহর জমজমাট, প্রযত্নে বাংলা সিনেমা। বাংলা ছবির একঝাঁক তারকা আপতত লন্ডনেই রয়েছেন। পর পর অনেকগুলি ছবির শুটিং হচ্ছে সেখানে। তার মধ্যে যে অভিনেতার নাম প্রায় সব কটি ছবির সঙ্গে জুড়েছে, তিনি হলেন ঋষভ বসু। এই মুহূর্তে ‘সরলাক্ষ হোম’ ছবির শুটিং করছেন ঋষভ। ব্যাগে আছে আরও তিনটি ছবি। যার মধ্যে একটি ছবিতে দেখা যাবে ঋষভ ও রাজনন্দিনী পালকে, তা-ও আবার জুটিতে। ‘সরলাক্ষ হোম’ ছবিতে ঋষভের সঙ্গে দেখা যাবে রাজনন্দিনী পাল, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর, এই ছবি ছাড়াও সায়ন্তন ঘোষাল পরিচালিত একটি রোম্যান্টিক-কমেডি ছবিতে দেখা যাবে ঋষভ-রাজনন্দিনীকে। এক কথায় এই ছবির হাত ধরে নতুন একটা জুটি পেতে চলেছে টলিউড।

এই মুহূর্তে লন্ডনেই রয়েছেন ঋষভ, আগামী কালই লন্ডনের উদ্দেশে রওনা দেবেন রাজনন্দিনী। তবে শোনা যাচ্ছে, আগে সরলাক্ষ হোম-এর শুটিং সেরে তার পর এই নতুন রোম্যান্টিক কমেডির শুটিং শুরু হবে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে ঋষভ বসু-র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘হ্যাঁ আমিও শুনেছি এমন একটা ছবির কথা, কিন্তু এর চেয়ে বেশি কিছু জানি না। তবে এসকে মুভিজ়ের সঙ্গে কয়েকটা ছবি করছি।’’ খানিকটা ঋষভের সুরে রাজনন্দিনীও বলেন, ‘‘আমি শুনেছি এমন একটা ছবি হচ্ছে, আপাতত এর থেকে বেশি কিছু জানি না।’’ ছবিটির প্রযোজনা করছে এসকে মুভিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishav Basu Rajnandini Paul Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE