Advertisement
০৩ মে ২০২৪
Shreema Bhattcharya

আন্দামানে ঘুরতে গিয়ে দুর্ঘটনার কবলে ‘গাঁটছড়া’র দ্যুতি! এখন কেমন আছেন অভিনেত্রী শ্রীমা?

ক্রিসমাসের ছুটিতে ঘুরতে গিয়েছিলেন আন্দামান। সেখানে গিয়েই ঘটল বিপত্তি। দুর্ঘটনার কবলে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

আন্দামানে ঘুরতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন শ্রীমা ভট্টাচার্য।

আন্দামানে ঘুরতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন শ্রীমা ভট্টাচার্য। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৭:৪১
Share: Save:

শ্রীমা ভট্টাচার্য। আপাতত দর্শকের কাছে তাঁদের পরিচয় দ্যুতি হিসাবেই। ‘গাঁটছড়া’ সিরিয়ালে খলনায়িকা হিসাবে দর্শক মনে অনেকটাই প্রভাব ফেলেছেন শ্রীমা। সিরিয়ালে অভিনয় মানেই ১৪ ঘণ্টার শুটিং। মাসে একটা ছুটি। কিন্তু বছরশেষে বেশ লম্বা কয়েক দিনের ছুটি পেয়েছিলেন শ্রীমা।

ক্রিসমাসের ছুটিতে তাই পাড়ি দিয়েছিলেন আন্দামান। সমুদ্রের পার থেকে মাঝেমাঝেই আকর্ষণীয় সব ছবিও ভাগ করে নিচ্ছিলেন সকলের সঙ্গে। এই আন্দামানে গিয়েই ঘটল বিপত্তি। দুর্ঘটনার কবলে পড়লেন শ্রীমা। স্কুটি দুর্ঘটনার চোট পেলেন অভিনেত্রী। শ্রীমার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, চোট অল্প, লেগেছে পায়ে। তবে খুব বেশি ক্ষতি কিছু হয়নি।

ইতিমধ্যেই শুটিংও শুরু করেছেন তিনি। ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত আন্দামানে ছুটি কাটিয়ে সোমবার কলকাতা ফিরেছেন তিনি। এসেই ‘গাঁটছড়া’র ফ্লোরে পৌঁছে গিয়েছেন শ্রীমা। আনন্দবাজার অনলাইনের তরফে শ্রীমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোনে পাওয়া যায়নি। তবে শ্রীমার শরীর এমনিতে একদমই সুস্থ।

‘গাঁটছড়া’ সিরিয়ালে সদ্য গল্পের মোড় ঘুরেছে। নতুন লুকে সামনে এসেছেন শোলাঙ্কি। অন্য দিকে রাহুল-দ্যুতির রসায়নেও এসেছে নতুন টুইস্ট। এ বার খড়ি-ঋদ্ধি আর রাহুল-দ্যুতির গল্প কোন দিকে এগোয় সেটাই দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreema Bhattcharya Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE