Advertisement
০১ মে ২০২৪
Subhashree Ganguly

কেক বা সান্টাবুড়ো নয়, পুকুরের মাছ আর ক্ষেতের সব্জি দিয়েই বড়দিন উদ্‌যাপন শুভশ্রীর

পার্ক স্ট্রিটের বাহারি আলো, দামি রেস্তরাঁয় খাওয়া দাওয়া নয়, ২৫ ডিসেম্বর একটু অন্য ভাবে পরিকল্পনা করলেন শুভশ্রী। ছেলেকে নিয়ে গেলেন কংক্রিটের জঙ্গল থেকে বহু দূরে।

ইউভানকে এক অন্য ধরনের বড়দিন উপহার মা শুভশ্রীর।

ইউভানকে এক অন্য ধরনের বড়দিন উপহার মা শুভশ্রীর। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৮:০৯
Share: Save:

বড়দিনে সবাই যখন পার্ক স্ট্রিটের রাস্তায়, কিংবা কোনও গির্জায়, কিংবা শহরের কোনও দামী রেস্তরাঁয় পেটপুজোয় ব্যস্ত, তখনই টলিপাড়ার নায়িকার বাড়ির চিত্রটা একদমই উল্টো। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, টালিগঞ্জের বড় নাম। স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। তিনি আবার বিধায়কও বটে। সারা দিনই নামীদামি মানুষের সঙ্গে ওঠাবসা তাঁদের। কিন্তু এই বছরের বড়দিন একটু অন্য ভাবে কাটাবেন বলেই স্থির করে নিয়েছিলেন।

যেমন ভাবা, তেমন কাজ। তাই তো বড়দিনে কংক্রিটের জঙ্গল থেকে বেরিয়ে চলে গেলেন নিজেদের গ্রামের বাড়িতে। যেখানে পুকুর ভর্তি মাছ আছে, ক্ষেতের সব্জি আছে, নানা ধরনের পাখির ডাক আছে। সব মিলিয়ে অন্য রকম পরিবেশ। ছেলে ইউভানকে এমনই এক অন্য রকম বড়দিন উপহার দিলেন শুভশ্রী। ফ্রেমবন্দি করলেন প্রতিটা মুহূর্তকে।

ক্ষেত থেকে বিট, ধনেপাতা, বেগুন— এমন নানা ধরনের সব্জির চাষ হয়েছে রাজ-শুভশ্রীর গ্রামের বাড়িতে। পুকুর থেকে বালতি ভর্তি মাছ নিয়ে যেতে দেখা গেল ছোট্ট ইউভানকে। এই ভাবেই বড়দিনে ছোট ছোট মুহূর্তগুলোকে এক সুতোয় বেঁধে দর্শকের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। তাই বলা যেতে পারে, বাকিদের তুলনায় রাজ-শুভশ্রী বড়দিনটা একটু অন্য ভাবে কাটালেন। আপাতত ছুটির মেজাজ। নতুন বছরে শুভশ্রী শুরু করবেন নতুন কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE