Advertisement
০১ মে ২০২৪
Subhashree Ganguly

দু’হাত ভরা মেহেন্দি, ছোটবেলার বন্ধুর বিয়েতে ধরা দিলেন অন্য শুভশ্রী

অনেক বছর হয়ে গেল ছেড়ে এসেছেন নিজের ছোটবেলার শহর। কিন্তু শিকড়ের টান কি ভোলা সম্ভব? বান্ধবীর বিয়েতে সেই ছোটবেলায় ফিরে গেলেন শুভশ্রী।

ছোটবেলার বন্ধুর বিয়েতে অন্য মুডে শুভশ্রী।

ছোটবেলার বন্ধুর বিয়েতে অন্য মুডে শুভশ্রী। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১২:৫৭
Share: Save:

দু’হাত ভরা মেহেন্দিতে। এক হাতের তালুতে লেখা 'রাজ' আর অন্য হাতের তালুতে লেখা 'ইউভান'। হলুদ লেহেঙ্গায় সেজেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে ছোটবেলার বন্ধুর বিয়ে উপলক্ষে চূড়ান্ত ব্যস্ততা নায়িকার। বর্ধমানেই নিজের ছোটবেলা কাটিয়েছেন তিনি। সেখানে তাঁর হাজারো স্মৃতি। প্রতিটি সাক্ষাৎকারে নায়িকা সব সময় বলে এসেছেন, নিজের শিকড় তিনি কখনও ভুলতে পারবেন না। সেই ঝলকই পাওয়া গেল অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

ছোটবেলার বন্ধু সোহিনী। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। বন্ধুর জীবনের এই বিশেষ মুহূর্তে তাঁর প্রাণের বন্ধু পাশে থাকবেন না, তা কখনও হয়! ব্যাচেলর পার্টি, মেহেন্দি থেকে আইবুড়ো ভাতের অনুষ্ঠান— একটা মুহূর্তও মিস করতে চান না শুভশ্রী। তাই দু’দিন আগেই বর্ধমানে চলে গিয়েছেন অভিনেত্রী। পঞ্চব্যঞ্জন সাজিয়ে আইবুড়ো ভাত খেতে বসেছেন ছোটবেলার বন্ধু। পাশে নীল কাতান শাড়িতে সর্ব ক্ষণ বসে থাকলেন টলিপাড়ার প্রথম সারির নায়িকা। নিজের হাতে খাইয়েও দিলেন। না, যদিও এখানে যদিও তিনি স্টুডিয়োপাড়ার নায়িকা নন। এখানে তিনি শুধুই আদরের 'পুটাই'। বর্ধমানে নায়িকা এই নামেই পরিচিত।

২০ নভেম্বর বর্ধমানেই বিয়ে বান্ধবীর। ছেলে ইউভান আপাতত কলকাতাতেই রয়েছে। বিয়ের দিন ছেলে ইউভানকে নিয়ে বর্ধমান যাবেন রাজ (রাজ চক্রবর্তী)। একেবারে বন্ধুর বৌভাতের অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরবেন শুভশ্রী। শত ব্যস্ততার মাঝেও ছোটবেলার সম্পর্কগুলোকে সযত্নে লালন করেছেন নায়িকা, এই মুহূর্ত সেই কথাই বলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE