Advertisement
০২ মে ২০২৪
Shehnaaz Gill

দুবাইয়ের অনুষ্ঠানে শেহনাজকে দেখতে উপচে পড়া ভিড়, হঠাৎই মেজাজ হারালেন অভিনেত্রী

এখনও হিন্দি ছবিতে তাঁর অভিষেক হয়নি, কিন্তু 'তারকা' তকমা পেয়েছেন শেহনাজ গিল। এ বার দুবাইয়ে তাঁকে দেখতে অনুরাগীদের উপচে পড়া ভিড়ে মেজাজ হারালেন শেহনাজ।

মেজাজ হারালেন শেহনাজ

মেজাজ হারালেন শেহনাজ ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
সংবাদ সংস্থা  শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১২:৪০
Share: Save:

‘বিগ বস’-এর মঞ্চে এসেছিলেন ‘পঞ্জাবের ক্যাটরিনা’ হয়ে। কিন্তু ধীরে ধীরে তিনি হয়ে উঠেছেন ভারতের শেহনাজ গিল। রিয়্যালিটি শো-এর ওই ঘর থাকতেই জনপ্রিয় হয়ে যান শেহনাজ। তার পর ঘটে সেই মর্মান্তিক ঘটনা, যা কেড়ে নেয় শেহনাজের প্রিয় বন্ধু সিদ্ধার্থ শুক্লকে। সেই ঘটনার পরে যেন এক নতুন শেহনাজকে দেখলেন দর্শক। শোক সামলে ধীরে ধীরে আন্তর্জাতিক পরিসরেও নিজের পরিচিতি তৈরি করলেন শেহনাজ। সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান অভিনেত্রী। সেখানেই অনুরাগীদের ভালবাসায় আপ্লুত শেহনাজ। কিন্তু তাঁর দেহরক্ষীর আচরণে আচমকাই মেজাজ হারালেন সদা হাসিখুশি এই অভিনেত্রী।

ভক্তরা তাঁদের পছন্দের তারকাদের সামনাসামনি দেখলে এমনিতেই উচ্ছ্বসিত হয়ে পড়েন। সেলফি তোলা, অটোগ্রাফ সংগ্রহের জন্য ভিড় জমে যায়। বিভিন্ন সময় যার ফলে তারকাদের নানা ধরনের অপ্রস্তুত পরিস্থিতির সম্মুখীনও হতে হয়েছে। এ বার সে রকমই এক অভিজ্ঞতা হল শেহনাজের। দুবাইয়ের ওই অনুষ্ঠান সভা থেকে শেহনাজ বেরোনো মাত্র যেন হুড়োহুড়ি পড়ে যায় অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার। অনুরাগীদের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা যায় শেহনাজকে। কিন্তু ক্রমশ বাড়তে থাকে ভিড়, শুরু হয় ধাক্কাধাক্কি। সেখান থেকে সুরক্ষিত জায়গায় সরিয়ে নিয়ে যেতে তৎপর হয়ে ওঠেন অভিনেত্রীর নিরাপত্তারক্ষীরা। বেশ কয়েক জন অনুরাগীকে ধাক্কা দিয়েও সরিয়ে দেওয়ার চেষ্টাও করেন তাঁরা। বিষয়টি নজরে আসে শেহনাজের। তাতেই মেজাজ হারিয়ে ফেলেন অভিনেত্রী। নিরাপত্তারক্ষীদের উপর বেজায় চটে যান শেহনাজ। তিনি বলেন, ‘‘কী সমস্যা তোমাদের? একটা তো ছবিই তুলতে চাইছেন ওঁরা।’’ অভিনেত্রীর এই দরদি ব্যবহার মন জিতেছে নেটাগরিকদের। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। এই দিন অভিনেত্রীর জন্য তাঁর এক ভক্ত হিরের হার উপহারস্বরূপ নিয়ে আসেন। খুব শীঘ্রই শেহনাজের অভিষেক হতে চলেছে হিন্দি ছবিতে। তা-ও আবার স্বয়ং সলমন খানের ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Dubai Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE