Advertisement
২০ এপ্রিল ২০২৪
Subhasish on Biplab

‘বিপ্লবদাকে কাজ দিন’, টলিপাড়ার প্রবীণ খলনায়কের জন্য বিশেষ আর্জি শুভাশিসের

বিপ্লব চট্টোপাধ্যায় টলিপাড়ার জনপ্রিয় খলনায়ক। কিন্তু কেন বহু দিন অভিনয় থেকে তিনি দূরে?

picture of Tollywood Actors Subhasish Mukhopadhyay and Biplab Chatterjee

বিপ্লবের পাশে দাঁড়িয়ে কী বললেন শুভাশিস? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০২
Share: Save:

অনেক দিন হল তাঁকে বড় পর্দায় দেখেননি দর্শক। বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় খলনায়ক তিনি। বিপ্লব চট্টোপাধ্যায়। প্রজন্ম বদলেছে। এসেছেন অনেক নতুন অভিনেতা। কিন্তু এখনও সেই পুরনো সিনেমাগুলো দর্শকের মনে রয়েই গিয়েছে। বহু বছর হয়ে গেল, কোথায় গেলেন বাংলা ছবির সেই ডাকসাইটে খলনায়ক?

সদ্য প্রকাশিত হয়েছে বিপ্লব চট্টোপাধ্যায়ের আত্মজীবনী। যে বইয়ের নাম ‘আমি বিপ্লব।’ সেই বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা গেল প্রবীণ অভিনেতাকে। এখন তিনি অনেকটাই বৃদ্ধ। কিন্তু বয়স তাঁর কাছে কোনও বাধা নয়। এখনও কাজ করার অদম্য ইচ্ছা। কিন্তু তাঁকে আর ছবিতে সুযোগ দেওয়া হচ্ছে না— কিছুটা অভিমান ঝরে পড়ল অভিনেতার কণ্ঠে। বিপ্লবের আত্মজীবনীর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টলিপাড়ার আর এক পরিচিত মুখ শুভাশিস মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে বহু দিনের সম্পর্ক বিপ্লবের।

বিপ্লবের হয়ে গলা ফাটালেন শুভাশিস। তিনি বললেন, “আমি জানি না, কেন বিপ্লবদাকে কাজের সুযোগ দেওয়া হচ্ছে না। আমি সকল পরিচালকের উদ্দেশে বলতে চাই বিপ্লবদা কাজ করতে চান, ওঁকে কাজ দেওয়া হোক।” বিপ্লবও একই কথা শোনালেন। বলেলন, “যত ক্ষণ হাত-পা চলছে, আমি কাজ করতে প্রস্তুত। আমি ছবিতে কাজ করতে চাই। আমায় নিয়ে কেউ ভাবলে সত্যিই খুশি হব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE