Advertisement
২৫ জুন ২০২৪
Gourab-Devlina

প্রতি দিন সকালে বৌয়ের জন্য কী করেন গৌরব? যে কারণে খুশি দেবলীনা

দেবলীনা এবং গৌরব টলিপাড়ার চর্চিত জুটি। ভালবাসার সপ্তাহ কী ভাবে উদ্‌যাপন করছেন তাঁরা?

Devlina Kumar feels happy on propose day

প্রতি দিন দেবলীনার জন্য কী করেন গৌরব? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:১৫
Share: Save:

গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার —টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি। কখনও বিদেশে ঘুরতে যাওয়া হোক, কিংবা ভোরবেলা সাইক্লিং করা হোক— বিভিন্ন ছবি মাঝে মাঝেই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করতে থাকেন দেবলীনা। গৌরবের দিদি,বোনের বন্ধু ছিলেন দেবলীনা। সেই থেকে তাঁদের বন্ধুত্ব তার পর প্রেম। তাঁদের প্রেমের আভাস মাঝে মধ্যেই দেবলীনার পোস্টে পাওয়া যায়। প্রতিটা মানুষের ভালবাসার বহিঃপ্রকাশ আলাদা হয়।

‘প্রোপোজ় ডে’র দিন গৌরবের ভালবাসার কথাই প্রকাশ্যে বললেন দেবলীনা। গৌরবের একটি মিষ্টি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দেবলীনা। মন দিয়ে কফি তৈরি করছেন ‘গাঁটছড়া’র ঋদ্ধি। না নিজের জন্য এই কফি নয়। প্রতি দিন নাকি বৌয়ের জন্য এই ভাবেই সকালের কফিটা তৈরি করে দেন গৌরব।

দেবলীনা লেখেন, “ও প্রোপোজ় করতে পারে না। সবার সামনে ভালবাসা জাহির করতে পারে না। ওর ভালবাসা প্রকাশের ধরনটা একদম আলাদা। প্রতি দিন বৌয়ের জন্য এই ভাবেই কফি তৈরি করে ও। না চাইতে হয় না। এটাই ওর ভালবাসার বহিঃপ্রকাশ। তবে মাঝেমধ্যে যখন ও ‘আই লভ ইউ’ বলে, আমি চমকে যাই।” দু’জনেই টলিপাড়ার ব্যস্ত অভিনেতা। এই মুহূর্তে গৌরব ব্যস্ত ‘গাঁটছড়া’ সিরিয়ালের শুটিং নিয়ে। দেবলীনা এক দিকে যেমন অভিনয় চলছে তেমনই আবার নিজের নাচের স্কুল, পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন। শত ব্যস্ততার মাঝে এই ভাবেই তাঁরা গুছিয়ে নিয়েছেন নিজেদের সংসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gourab Chatterjee Devlina Kumar Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE