Advertisement
২০ জুলাই ২০২৪
Ritwick-Ushasi

খুনের কিনারা করতে শহরে দুই তদন্তকারী অফিসার, জুটিতে ঋত্বিক-ঊষসী

আসছে রাজদীপ ঘোষের নতুন ছবি ‘আয়ুরেখা’। এই ছবির হাত ধরে বড় পর্দায় আসছেন ঊষসী। মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

টলিপাড়ায় নতুন জুটি ঋত্বিক-ঊষসী।

টলিপাড়ায় নতুন জুটি ঋত্বিক-ঊষসী। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১০:৩৫
Share: Save:

শহরে আচমকাই খুন বেশ কিছু জ্যোতিষী। সেই খুনের কিনারা করার দায়িত্ব যায় পুলিশের তদন্ত কমিটির উপর। না, বাস্তবে এমনটা ঘটেনি। এই হল পরিচালক রাজদীপ ঘোষের আগামী ছবির গল্প। ছবির নাম ‘আয়ুরেখা’। মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, ঊষসী রায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত-সহ আরও অনেককে।

এই ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হতে চলেছে অভিনেত্রী ঊষসী রায়ের। বেশ অনেক দিন ধরেই কথা চলছে। অবশেষে ঝুলি থেকে বিড়াল বেরোল। প্রথম ছবির উত্তেজনা নায়িকার চোখে মুখে। আনন্দবাজার অনলাইনকে জানালেন,যত ক্ষণ না ঘোষণা হচ্ছিল, কাউকে কিছু বলতে পারছিলাম না। নায়িকা বলেন, ‘‘এক জন তদন্তকারীর চরিত্রে দেখবেন দর্শক। আর প্রথম ছবিতেই ঋত্বিকদার সঙ্গে কাজ ভেবেই ভাল লাগছে।’’

পরিচালক রাজদীপের কথায়, ‘‘এটি একটি থ্রিলার। সব রকমের উপাদান পাবেন দর্শক। টান টান উত্তেজনা থাকবে। রহস্য থাকবে।’’ নতুন গল্পে নিজেকে দেখার জন্য উৎসাহী ঋত্বিকও। তাঁর কথায়, ‘‘ভাল গল্প, বেশ অন্য ধরনের। আশা করছি ভাল লাগবে সবার। খুনের কিনারা করার দায়িত্ব আসবে আমার কাঁধে। এর থেকে বেশি কিছু বলতে পারব না।’’

১৫ নভেম্বর থেকে শুরু হবে ছবির শুটিং। কলকাতার বিভিন্ন জায়গায় সেট পড়বে এই ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritwick Chakraborty Ushasi Ray Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE