Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aindrila Sharma

ঐন্দ্রিলার অবস্থা এখনও সঙ্কটজনকই, জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ, রয়েছেন ভেন্টিলেশনেই

হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল হয়নি। বরং, আগের মতোই সঙ্কটজনক রয়েছে। তাঁকে ‘সিপিআর’ দেওয়া হয়েছে। হৃদ্‌রোগের পর থেকে তিনি ভেন্টিলেশনেই রয়েছেন। 

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ০১:২৮
Share: Save:

এখনও সঙ্কটজনক ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রীকে ভেন্টিলেশন সাপোর্টেই রাখা হয়েছে বলে বুধবরা রাতে জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ। সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ায় ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হয়। তার পর থেকে তিনি ভেন্টিলেশনেই রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল হয়নি। বরং, আগের মতোই সঙ্কটজনক রয়েছে। তাঁকে ‘সিপিআর’ দেওয়া হয়েছে। মঙ্গলবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। স্ক্যান রিপোর্টে তা জানা যায়। তা ছাড়া, বুধবারও ঐন্দ্রিলার জ্বর কমেনি। আগের মতোই অবস্থা দেখে চিকিৎসকেরা জানাচ্ছেন, অভিনেত্রীর শরীরে এখনও সংক্রমণ রয়েছে।

গত ২ নভেম্বর হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ঐন্দ্রিলাকে। তার পর থেকে প্রায় দু’সপ্তাহ কেটে গিয়েছে। মাঝে অভিনেত্রীর শারীরিক অবস্থার উন্নতি ঘটেছিল। সম্প্রতি আবার অবস্থার অবনতি হয়েছে। সোমবার নেটমাধ্যমে অলৌকিকের জন্য প্রার্থনা করার অনুরোধ করেছিলেন ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী। সব্যসাচী লেখেন, ‘‘কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। অলৌকিকের জন্য প্রার্থনা করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE