Advertisement
০১ মে ২০২৪
Raktabeej

বুলেটে মিমি, সামনে ছাগল! ‘রক্তবীজ’-এর শুটিংয়ে নাজেহাল অবস্থা নায়িকার

‘রক্তবীজ’-এর ট্রেলারে মিমি চক্রবর্তীকে বাইক চালাতে এক ঝলক দেখেছেন দর্শক। তা শিখতে গিয়ে কী হাল হয়েছিল অভিনেত্রীর? সেই গল্পই ভাগ করে নিলেন মিমি।

Tollywood actress aka MP Mimi Chakraborty shares her experience while learning how to ride a bike

‘রক্তবীজ’ ছবির একটি দৃশ্যে মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ২০:০৬
Share: Save:

এসপি সংযুক্তা মিত্র আসছে এই অক্টোবরেই। তার প্রথম ঝলক ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন সবাই। আর সংযুক্তার নেপথ্যে রয়েছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। পরিচালক জুটির পুজোর ছবি ‘রক্তবীজ’ নিয়ে আলোচনা তুঙ্গে। প্রথম বার জুটিতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছিল আলোচনা। শুভেচ্ছা পাঠিয়েছেন অমিতাভ বচ্চনও। ইতিমধ্যেই আইএমডিবি ওয়েবসাইটে সবচেয়ে প্রতীক্ষিত ছবির তালিকার দ্বিতীয় নম্বরে পৌঁছে গিয়েছে এই ছবি।

ট্রেলারে মিমি চক্রবর্তীর চরিত্রটি সকলের উৎসাহ বাড়িয়েছে। পরনে নীল জিন্‌স, সাদা শার্টে বুলেট চড়ে মিমিকে দেখে রীতিমতো বিস্মিত তাঁর অনুরাগীরা। কিছু দিন আগে আবীরের ফিটনেস নিয়ে আলোচনা চলছিল। এ দিকে মিমিকে দেখেও সকলের একই প্রশ্ন। বিশেষত নায়িকাকে বাইক চালাতে দেখে বেশ অবাকই হয়েছেন সকলে। বুলেটের মতো ভারী বাইক চালানো মুখের কথা নয়। প্রথম থেকেই কি বাইক চালাতে পারতেন অভিনেত্রী?

আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর বাইক শেখার অভিজ্ঞতা। মিমি বলেন, “সে এক পর্ব। আমি তো প্রথমে আমার আবাসনের নীচে শিখতাম। আমার গাড়িচালক আর এক সহকারী থাকত আমার সঙ্গে। ওদের রীতিমতো নাজেহাল অবস্থা হয়ে যেত। কখনও স্পিড বাড়িয়ে দিতাম। কখনও আবার কমে যেত। জোরে চালালে, ওরা বলত ‘দিদি আস্তে আস্তে’! রীতিমতো ভয় পেত। প্রথম দিন শুটিংয়ে গিয়ে তো দেখি সামনে দিয়ে এই ছাগল চলে গেল, এই মানুষ চলে গেল। ভয়াবহ অভিজ্ঞতা। তবে বেশ উপভোগ করেছি এই প্রসেসটা।”

এই পুজোয় মুক্তি পাবে ‘রক্তবীজ’। তা ছাড়াও একই সময় মুক্তি পেতে চলেছে ‘জঙ্গলে মিতিন মাসি’, ‘বাঘা যতীন’ এবং ‘দশম অবতার’। পুজোর মরসুমে চার ছবির যে হাড্ডাহাড্ডি লড়াই চলবে, তা বোঝাই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE