Advertisement
০৩ মে ২০২৪
Darshana Banik

গল্পকারের কুরুচিকর ইঙ্গিতে সায় দেননি বলেই বাদ? বাংলাদেশি ছবি হাতছাড়া হওয়ায় প্রশ্ন দর্শনার

বাংলাদেশে একটি ছবি করে ফেলেছেন দর্শনা বণিক। আর একটি ছবিতে অভিনয় করার কথা ছিল। আচমকাই বাদ দেওয়া হল নায়িকাকে।

Tollywood actress Darshana Banik

দর্শনা বণিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১২:১৯
Share: Save:

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’-কে ‘লিপস্টিক’ ছবির গল্পকার আব্দুল্লাহ জহির বাবু জানিয়েছিলেন, ভিসা সমস্যার জন্য একটি ছবি থেকে বাদ পড়েছেন টলিউড অভিনেত্রী দর্শনা বণিক। এই ছবিতে অভিনেতা আদর আজাদের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল নায়িকার। কিন্তু তাঁর পরিবর্তে এ বার নায়িকা হিসাবে দেখা যাবে পূজা চেরিকে। যদিও আনন্দবাজার অনলাইন এ প্রসঙ্গে দর্শনার সঙ্গে যোগাযোগ করলে প্রথমে কিছুটা অবাকই হয়েছিলেন তিনি। কারণ, তাঁর কাছে কোনও তথ্য ছিল না যে, এই ছবিটি থেকে তিনি বাদ গিয়েছেন।

বৃহস্পতিবার রাতে ফের আনন্দবাজার অনলাইনের সঙ্গে যোগাযোগ করেন নায়িকা। ভাগ করে নেন ছবির গল্পকারের সঙ্গে তাঁর কথোপকথন। তবে সেই কথোপকথন প্রকাশ্যে যেন না আসে সেই অনুরোধ করে‌ছেন নায়িকা। তাঁদের কথাবার্তায় সারসংক্ষেপ, এই ছবিটির বিষয়ে কথা বলা এবং চুক্তিপত্রে স্বাক্ষর করানোর জন্য ছবির প্রযোজক কলকাতায় এসেছিলেন। কিন্তু তার পর ছবির বিষয়ে জানার জন্য যখন দর্শনা যোগাযোগ করেন, তখন তাঁকে ইয়ার্কির ছলে কুপ্রস্তাব দেওয়া হয়। যে কথায় তীব্র বিরক্ত হয়েছিলেন দর্শনা। তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “কলকাতায় এসে জহির বাবুদের ছবিটি সই করানোর কথা ছিল। তাঁরা কবে আসবেন জানার জন্যই আমি মেসেজ করেছিলাম। তার পরেই উল্টোপাল্টা প্রস্তাব আসে। সেগুলো আমি পাত্তা দিইনি এবং বুঝিয়ে দিই যে এই ধরনের প্রস্তাবে আমি অস্বস্তি বোধ করছি। তার পর আর কোনও রকম যোগাযোগই করা হয়নি আমার সঙ্গে। এর পরেই হঠাৎ জানতে পারছি যে, আমায় সরিয়ে দেওয়া হয়েছে চরিত্রটি থেকে। ভিসা সংক্রান্ত ব্যাপার এটি নিশ্চয়ই নয়। না হলে তো আমি জানতে পারতাম। এখন চারিদিকে খবরে দেখতে পাচ্ছি। আমার প্রশ্ন একটাই, ওঁরা যে ধরনের মেসেজ আমায় করেছিলেন, তার বদলে তেমন কোনও উত্তর পাননি বলেই কি ছবিটা থেকে আমায় বাদ দেওয়া হল?”

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তরকে’ গল্পকার জহির বলেছেন,“ দর্শনার সঙ্গে আমাদের কথা চূড়ান্ত হয়েছে। সব ঠিকই ছিল, কিন্তু ভিসার জটিলতার কারণে দর্শনার পরিবর্তে পূজা চেরিকে নিচ্ছি। পূজা গল্প শুনে খুবই সন্তষ্ট। এই গল্পে পূজা খুব ভাল করবে বলে আশা করছি। এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করবেন আদর।”

দর্শনা এই মুহূর্তে অন্য একটি ছবিতে অভিনয় করছেন। তবে তা সম্পর্কে কোনও কথা বলতেই রাজি নন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবারও শাকিবের সঙ্গে জুটিতে দেখা যাবে দর্শনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshana Banik Tollywood Actress Bangladeshi Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE