Advertisement
০৩ মে ২০২৪
Darshana Banik

ভিসা সমস্যার জন্য বাংলাদেশের সিনেমা হাতছাড়া! কী বললেন দর্শনা?

বেশ কিছু বাংলাদেশের ছবিতে দর্শনা বণিককে দেখেছেন দর্শক। শোনা যাচ্ছে, আরও একটি ছবিতে অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু হাতছাড়া হয়ে গিয়েছে।

Darshana Banik

দর্শনা বণিক। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৯:৩৬
Share: Save:

শাকিব খানের পর অভিনেতা আদর আজাদের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল অভিনেত্রী দর্শনা বণিকের। চলতি মাসেই শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘লিপস্টিক’ ছবিটির। কিন্তু শোনা যাচ্ছে, সিনেমার শুটিং শুরুর আগেই বদলে গিয়েছে নায়িকা। দর্শনার পরিবর্তে নায়িকার চরিত্রে দেখা যাবে পূজা চেরিকে। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এ এই খবর নিশ্চিত করেছেন ছবির গল্পকার আব্দুল্লাহ জহির বাবু।

তিনি বাংলাদেশের সংবাদ মাধ্যমকে বলেছেন, “দর্শনার সঙ্গে আমাদের কথা চূড়ান্ত হয়েছে। সব ঠিকই ছিল, কিন্তু ভিসার জটিলতার কারণে দর্শনার পরিবর্তে পূজা চেরিকে নিচ্ছি। পূজা গল্প শুনে খুবই সন্তষ্ট। এই গল্পে পূজা খুব ভাল করবে বলে আশা করছি। এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করবেন আদর।” রবিবার এই ছবির চুক্তিতে সই করেন পূজা। তবে এই মুহূর্তে এই ছবি প্রসঙ্গে কোনও কথা বলতেই রাজি নন নায়িকা।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দর্শনার সঙ্গে। তিনি বলেন, “আমার সঙ্গে প্রথমে কথা হয়েছিল ঠিকই। তবে চুক্তিতে কোনও সই করিনি। তার পর তাঁদের তরফে কেউ যোগাযোগও করেননি। সেটা ভিসার জন্য না অন্য কোনও কারণে তা সঠিক ভাবে বলতে পারব না। আমার আর ওই সিনেমা সম্পর্কে কোনও ধারণা নেই।” দর্শনা এই মুহূর্তে অন্য একটি ছবিতে অভিনয় করছেন। তবে তা সম্পর্কে কোনও কথা বলতেই রাজি নন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবারও শাকিবের সঙ্গে জুটিতে দেখা যাবে দর্শনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshana Banik Tollywood Actor Bangladeshi Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE