Advertisement
২২ মে ২০২৪
Payel Deb

রথযাত্রার দিন রোকা, বিয়ের দিন ক্ষণ পাকা হয়ে গেল ‘রাঙা বউ’ সিরিয়ালের সীমন্তিনীর

রথের দিন ‘রোকা’ অনুষ্ঠান অনুষ্ঠিত হল অভিনেত্রী পায়েল দেবের। সে দিনই বিয়ের তারিখ পাকা হয়ে গেল অভিনেত্রীর।

Payel Deb

পায়েল দেব-শিখর টন্ডন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৯:০২
Share: Save:

কথায় বলে সিনেমা বা সিরিয়ালের গল্পের সঙ্গে বাস্তব জীবন কখনও মেলে না। কিন্তু বাংলা সিরিয়ালের এই অভিনেত্রীর জীবন কিন্তু অনেকটাই পর্দার গল্পের মতো। এই মুহূর্তে ‘রাঙা বউ’ সিরিয়ালে নায়কের বোন সীমন্তিনী শীলের চরিত্রে অভিনয় করছেন পায়েল দেব। পর্দায় দর্শক দেখেছেন সীমন্তিনী বিয়ে করেছেন পঞ্জাবি পরিবারে। বাস্তব জীবনে পায়েলও বিয়ে করছেন পঞ্জাবি পরিবারে। মঙ্গলবার রথযাত্রার দিন প্রেমিক শিখর টন্ডনের সঙ্গে ‘রোকা’র অনুষ্ঠান সারলেন পায়েল। অবাঙালিদের ‘রোকা’ অনুষ্ঠান মানে বাঙালির পাটিপত্র। এখন পাটিপত্রের বিশেষ চল না থাকলেও বহু বাঙালি পরিবারে এখনও মানা হয়।

আনন্দবাজার অনলাইনকে পায়েল বললেন, “আমাদের প্রেমের শুরু লকডাউনের সময় থেকে। অনেক দিন ধরেই দুই পরিবারের গুরুজনেরা বলছিলেন যে, এ বার বিয়েটা ঠিক করতে। শেষে এক দিন হঠাৎই আমার শাশুড়িমা আমাদের বাড়ি চলে আসেন। আমাদের পরিবারে এই প্রথম কেউ অবাঙালিকে বিয়ে করছে। কিন্তু সে সব নিয়ে পরিবারের কোনও আপত্তি ছিল না। সকলেই খুব খুশি।”

পায়েল আরও বলেন, “শিখর খুব খুবই দায়িত্ববান এক জন মানুষ। ফলে মা-বাবার আলাপ হয়েই পছন্দ হয়ে গিয়েছিল। রথের দিন পরিবারের সকলের উপস্থিতিতে রোকা অনুষ্ঠানটি হয়। ৫ ডিসেম্বর, ২০২৪ সালে আমাদের বিয়ের দিন ঠিক হয়েছে। ওই একই দিনে আইনি বিয়েও হবে।” রথের দিন এই অনুষ্ঠান হওয়ায় পুরো নিরামিষ খাওয়াদাওয়া হয়েছে। পাত্র এবং পাত্রী দু’জনেই উত্তর কলকাতার বাসিন্দা। শ্বশুরবাড়িতে সব আয়োজন হয়েছিল এ দিন। নতুন বৌমাকে উপহারে ভরিয়ে দিয়েছে টন্ডন পরিবার। আপাতত প্রস্তুতি শুরু বিয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Payel Deb TV Actress Ranga Bou
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE