Advertisement
১৪ জুন ২০২৪
Debashree Roy

টাকা নিয়েও শো করেননি দেবশ্রী! তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

মেদিনীপুরে আটক করে রাখা হয়েছিল শহরের বেশ কিছু সঙ্গীতশিল্পীকে। এই কাণ্ডের নেপথ্যে নাকি রয়েছেন দেবশ্রী রায়। সত্য জানালেন অভিনেত্রী নিজে।

Tollywood Actress Debashree Roy opens up about recent controversy regarding Midnapur show

অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৭:১৬
Share: Save:

পূর্ব মেদিনীপুরের কাঁথিতে আটকে রাখা হয়েছিল শহরের বেশ কিছু সঙ্গীতশিল্পী এবং সাউন্ড আর্টিস্টকে। শেষ কয়েক দিন ধরে এ বিষয়ে চলছে তুমুল চর্চা। সরব হয়েছেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী, লোপামুদ্রা মিত্র-সহ আরও অনেকে। অভিযোগ উঠেছে, অভিনেত্রী দেবশ্রী রায়ের বিরুদ্ধে। তিনি নাকি টাকা নেওয়ার পরেও শো করতে আসেননি। এত দিন এই বিষয়ে কোনও মন্তব্য করেননি দেবশ্রী। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী।

দেবশ্রী জানান, তিনি আঘাত পেয়েছেন। এত বছরের কেরিয়ার তাঁর। রুমকি, ঝুমকি নামে তাঁরা খুবই জনপ্রিয় শিল্পী ছিলেন। মাত্র আড়াই বছর বয়স থেকে তাঁরা কাজ করেছেন। তার পর এমন অপবাদ শুনে তিনি সত্যিই দুঃখ পেয়েছেন। দেবশ্রীর কথায়, “দু’দিনের যে সব সঞ্চালক, শিল্পীরা বলছেন, ‘উনি পৌঁছননি’, তাঁরা কি আমায় এক বারও যোগাযোগ করেছিলেন? ফোন করে তো জানতে পারতেন। দেবশ্রী রায়ের তো এমন পরিচয় নয় যে, টাকা নিয়ে সে পালিয়ে যাবে। শিল্পী হিসাবে আমি দুঃখ পেয়েছি। ওদের ছাড়ানোর জন্য আমি হাত গুটিয়ে বসেছিলাম না।”

তিনি আরও বলেন, “যে অর্গানাইজ়ার আমায় নিয়ে যাচ্ছিল, সে-ই আমায় বলেছিল গাড়ি ঘুরিয়ে চলে আসতে। অন্ধকার রাস্তায় ২ঘণ্টা ধরে তা-ও অপেক্ষা করেছি। আমার নিরাপত্তার দায়িত্ব কে নেবে!”

এত দিন কেন চুপ ছিলেন দেবশ্রী? নায়িকার অনেক বন্ধু বলেছিলেন তাঁকে চুপ থাকতে। দেবশ্রী-ঘনিষ্ঠদের মনে হয়েছিল, এই বিষয়ে তিনি কিছু বললে আরও বাড়াবা়ড়ি হয়ে যাবে। কিন্তু আর চুপ থাকা সম্ভব হয়নি তাঁর। দেবশ্রী বলেন, “এত কথা শুনে আমার ধৈর্যের বাঁধ ভেঙে যায়। তখনই আমার মনে হয়, এ বার আসল বিষয়টা সকলকে জানানো উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debashree Roy Tollywood Actor controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE