Advertisement
০২ মে ২০২৪
Debolina Dutta

‘বর্তমানে মানুষের আবেগ খুব সহজেই পরিবর্তিত হয়’, হঠাৎ কেন এমন বললেন দেবলীনা?

তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের ভাঙনের জন্য বার বার শিরোনামে উঠে এসেছে দেবলীনা দত্তের নাম। এখন আর মানুষের সঙ্গে আত্মীয়তা খুঁজে পান না অভিনেত্রী।

Tollywood Actress Debolina Dutta shares a sweet memory with actress Chaiti Ghoshal

মঙ্গলবার রাতে চৈতির সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করলেন দেবলীনা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৭:৪৮
Share: Save:

চৈতি ঘোষাল এবং দেবলীনা দত্ত। বাংলা সিনেমার জগতের জনপ্রিয় মুখ। বহু বছর ধরে দর্শকের মনোরঞ্জন করে চলেছেন তাঁরা। মঙ্গলবার রাতে চৈতির সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করলেন দেবলীনা। দুটি ছবি পাশাপাশি রাখা। এক দিকে একে অপরকে ছুঁড়ে দিচ্ছেন চুম্বন। অন্য ছবিটা দেখে বোঝাই যাচ্ছে বেশ অনেকগুলো বছর আগের ছবি। দুই সময়ের ছবি পোস্ট করে দেবলীনা লেখেন, “দুটো ছবির মধ্যে ১২ বছরের তফাৎ। শুধু সময়টাই এগিয়েছে, বলো চৈতিদি। একটা তো মামণিদির জন্মদিনের ছবি। এক আকাশের নীচে আমাদের সারাজীবনের জন্য অনেক কিছু দিয়েছে। জীবনের যতই পরিবর্তন হোক না কেন আমরা কখনও আমাদের আবেগকে পরিবর্তিত হতে দিইনি। জীবন সত্যিই সুন্দর।”

‘এক আকাশের নীচে’ তৈরি হয়েছিল ২০০০ সালে। প্রায় ২৩ বছর আগে সম্প্রচারিত হয়েছিল সিরিয়ালের প্রথম পর্ব। এত বছর পরও সম্পর্ক অটুট। বর্তমানে সম্পর্ক গড়তে আর ভাঙতে খুব বেশি দিন সময় লাগে না। সেখানে এত বছরের সম্পর্ক প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে দেবলীনা বলেন, “বর্তমানে আবেগ এত সহজে বদল হতে থাকে। এক জনের থেকে অন্যের প্রতি আবেগ পরিবর্তিত হতে দু’দিনও সময় লাগে না।

বর্তমানের এই পরিস্থিতির দিকে আঙুল দেখিয়েই আমি এক কথা লিখেছি। আগে পরিবার তৈরি হত। যা এখন আর লক্ষ করা যায় না। আমাদের বন্ধুত্ব তৈরি হত না। আত্মীয়তা তৈরি হত। এখন তার বড়ই অভাব বোধ করি। এই মানসিকতা এখন হারিয়ে যাচ্ছে।”প্রসঙ্গত, দেবলীনার ঝুলিতে একগুচ্ছ কাজ। ‘স্বপ্নউড়ান’ নামক একটি ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। পরিচালক তুলিরেখা রায়। ‘ত্রিভূজ’ –এর শুটিং এখনও বাকি। আরও একটি ছবি আছে, যা সম্পর্কে এই মুহূর্তে কিছু বলতে পারবেন না দেবলীনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE