Advertisement
২২ জুন ২০২৪
Devlina Kumar

‘বাবা দেবাশিস কুমারের দৌলতেই সব’! এ বার নিন্দকদের পাল্টা জবাব দিলেন দেবলীনা

বাবা তৃণমূল বিধায়ক দেবাশিস কুমার। অনেকের মতে, তাই নাকি দেবলীনা সহজেই নিজের জায়গা পেয়ে গিয়েছেন। কিন্তু আদতে যে তা নয়, সে কথাই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Tollywood Actress Devlina Kumar give back to detractors

প্রথম হওয়ার স্মৃতি সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৮:০৩
Share: Save:

তাঁর বাবা তৃণমূল বিধায়ক। দেবাশিস কুমারের মেয়ে বলে অনেক সময়ই নানা রকম মন্তব্যের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রী দেবলীনা কুমারকে। প্রভাবশালী বাবার মেয়ে বলে সবটাই নাকি সহজে পেয়ে গিয়েছেন, এমনটাও শুনতে হয়েছে অনেক বার। বর্তমানে তিনি একটি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। নিজের নাচের স্কুল রয়েছে, সঙ্গে আবার অভিনয়ও করেন। সবটাই যে নিজে খেটে উপার্জন করেছেন, সে কথাই সকলকে মনে করিয়ে দিলেন দেবলীনা।

কলেজে পড়াতে গেলে একটি নির্দিষ্ট পরীক্ষা দিতে হয়। সেই পরীক্ষাটি পাশ করার পর অনেকে অবশ্য ‘পিএইচডি’-ও করেন। সেই পরীক্ষার ফলাফলই নিজের ফেসবুকে দিয়ে আট বছর আগের স্মৃতিতে ডুব দিলেন দেবলীনা। সঙ্গে অবশ্য নিন্দকদের খোঁচা দিতেও ছাড়েননি তিনি।

দেবলীনা লেখেন,“এই স্ক্রিনশটটা ফোনে খুঁজে পেলাম। ‘সেট’ পরীক্ষা দিয়েছিলাম আট বছর আগে এবং প্রথম হয়েছিলাম আমি। আর যাঁরা জানেন না তাঁদের স্বার্থে জানিয়ে রাখি এটি একটি অনলাইন পরীক্ষা। অনলাইনটা বললাম যাতে আবার কিছু মানুষ না ভাবে যে আমার বাবা এটা করিয়ে দিয়েছে।”

রাজনৈতিক ব্যক্তির মেয়ে হিসাবে জীবন অনেকটাই সহজ বলে ধারণা অনেকের। তাই প্রথম হওয়ার স্মৃতি সকলের সঙ্গে ভাগ করার মাঝে সেই কথাও শুনিয়ে দিলেন অভিনেত্রী। কিছু দিন আগে ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছে দেবলীনাকে। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের অনেক ছবিতে দেখা যায় তাঁকে। পরিচালক জুটির পুজোর ছবি ‘রক্তবীজ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবলীনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE