Advertisement
১১ মে ২০২৪
Devlina Kumar

১১ বছর আগের এই দেবলীনাকে চিনতে পারছেন! নিজের কেন এই পরিবর্তন ঘটালেন অভিনেত্রী?

দেবলীনা কুমার টলিপাড়ার পরিচিত মুখ। শুক্রবার ১১ বছর আগে ফিরে গেলেন অভিনেত্রী।

Photo of Tollywood Actor Devlina Kumar

১১ বছর আগের ছবি পোস্ট করে অতীতে ফিরে গেলেন দেবলীনা।  ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২০
Share: Save:

বেগুনি পোশাকে, চোখে কাজল, ঠোঁটে হালকা লিপস্টিক মেখে বন্ধুদের মাঝে হাসিমুখে দাঁড়িয়ে তিনি। বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় মুখ। দেবলীনা কুমার। বন্ধুদের মাঝে তাঁকে দেখে সত্যিই চিনতে পারা কঠিন। পুরনো দিনের এমনই এক ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নেন দেবলীনা। এখনকার দেবলীনা আর অতীতের মধ্যে আকাশ পাতাল তফাৎ। দেবলীনা তাঁর শরীর নিয়ে ঠিক কতটা সচেতন তা তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই বেশ বোঝা যায়। তাঁর এই সফর যে একটু অন্যরকম সে কথা বার বারই বলেছেন। শুক্রবার নিজের সেই ১১ বছর আগের ছবি পোস্ট করে অতীতে ফিরে গেলেন নায়িকা।

instagram story of Devlina Kumar

পুরনো দিনের এক ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নেন দেবলীনা। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইনকে বললেন, “সেই সময়ের তুলনায় এখন অনেক বেশি আত্মবিশ্বাসী আমি। তখন কম সুন্দরী ছিলাম নাকি এখন রোগা হওয়ার পর আরও সুন্দরী হয়েছি সে নিয়ে কথা বলতে চাই না। তবে এটা ঠিক যে এখন আমি অনেক বেশি আত্মবিশ্বাসী। শরীরে রোগ কম। আর নিজেকে এখন নানা রকমে পোশাকে বেশি সুন্দর লাগে দেখতে।”

এক সময় তাঁর ওজন ছিল অনেকটাই বেশি। যদিও সে সব এখন অতীত। ‘ফিটনেস’-এ দেবলীনার জু়ড়ি মেলা ভার। এই মুহূর্তে তিনি ব্যস্ত নাটকের রিহার্সাল নিয়ে। আপাতত কিছু দিন সিরিয়াল থেকে বিরতি। কয়েক মাস পর শুরু করবেন সিরিয়ালের কাজ। কয়েক দিন পর মুক্তি পাবে দেবলীনা অভিনীত নতুন সিরি়জ় ‘শ্বেতকালী।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Instagram Post Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE