Advertisement
০২ মে ২০২৪
Ditipriya Roy

মহিষাসুরমর্দিনী যদি অঙ্কিতা হন, তা হলে দিতিপ্রিয়াকে দেখা যাবে কোন রূপে?

আর এক মাস পরেই মহালয়া। প্রতি বছরই প্রিয় অভিনেত্রীদের দেবীর বিভিন্ন রূপে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। এ বার সেই মহিষাসুরমর্দিনীকে কেন্দ্র করে তৈরি হয়েছে ধন্দ।

Tollywood actress Ditipriya Roy going to play pivotal character in upcoming Mahishashurmardini in Zee Bangla

(বাঁ দিকে) অঙ্কিতা মল্লিক, দিতিপ্রিয়া রায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫৮
Share: Save:

বাকি আর মাত্র একটা মাস। পিতৃপক্ষের অবসান হয়ে শুরু হবে দেবীপক্ষ। মহালয়ার ভোর মানেই রেডিয়োয় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র-বাণীকুমার-পঙ্কজ মল্লিক শোনা। সেই অভ্যাসে ভাটা না পড়লেও অনেকেই টেলিভিশনে 'মহিষাসুরমর্দিনী' দেখতে পছন্দ করেন। মহালয়া আসার বেশ কিছু দিন আগে থেকেই আলোচনা শুরু হয়, তা হলে এ বার পর্দায় এই রূপে দেখা যাবে কাকে? ইতিমধ্যেই দু'টি বাংলা চ্যানেলে মহিষাসুরমর্দিনীর ঝলক দেখে ফেলেছেন দর্শক। একটি চ্যানেলে মহিষাসুরমর্দিনী রূপে কোয়েল মল্লিককে দেখা যাবে। আর অন্য চ্যানেলে দেখা যাবে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিককে। আর অঙ্কিতাকে দেখার পর থেকেই তৈরি হয়েছে নানা ধন্দ। শোনা গিয়েছিল, সংশ্লিষ্ট চ্যানেলের মহালয়াতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে। তার পর অঙ্কিতাকে দেখার পর চারিদিকে উঠছে প্রশ্ন। তা হলে কি ‘মহিষাসুরমর্দিনী’-তে দেখা যাবে না তাঁকে? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দিতিপ্রিয়ার সঙ্গে।

অভিনেত্রী জানালেন, তিনিও এমন প্রশ্ন শুনছেন। কিন্তু এটা ভুল ধারণা। তিনি বলেন, “এ বারে মহিষাসুরমর্দিনীর গল্পটা সাজানো হয়েছে অন্য ভাবে। বেশ কিছু চমক থাকবে। আমাকে কী ভাবে দেখবেন দর্শক সেটাও চমক।’’ রহস্য থেকে পর্দা সরিয়ে দিতিপ্রিয়া যোগ করলেন, ‘‘অঙ্কিতাকে তো দেখা যাবেই মহিষাসুরমর্দিনী হিসাবে। সঙ্গে আমাকেও দেখবেন দর্শক। সেখানেই থাকছে সারপ্রাইজ়। সবাই অবাক হয়ে যাবেন।”

এই মুহূর্তে নতুন চিত্রনাট্য পড়তে ব্যস্ত রয়েছেন দিতিপ্রিয়া। সদ্য স্নাতক হয়েছেন তিনি। স্নাতোকোত্তরের জন্য প্রস্তুতিও নিচ্ছেন। এখনও বেশ কিছু সিরিজ় রয়েছে তাঁর ঝুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE