Advertisement
০২ মে ২০২৪
Ena Saha

র‌্যাম্পে এনা সাহা, অভিনেত্রীর হাঁটা দেখে ধেয়ে এল কটাক্ষ

এনা সাহাকে এত দিন অভিনেত্রী হিসাবেই চিনতেন দর্শক। এখন অবশ্য তিনি প্রযোজকও। র‌্যাম্পে এনার হাঁটা দেখে তির্যক মন্তব্যে ভরে উঠেছে সমাজমাধ্যম।

এনা সাহা।

এনা সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৫:৩০
Share: Save:

তিনি এখন শুধু অভিনেত্রী নন, প্রযোজকও বটে। দীর্ঘ দিন ক্যামেরার সামনে দেখা যায়নি এনা সাহাকে। তাঁর প্রযোজিত শেষ ছবি ছিল ‘চিনে বাদাম’। সেই ছবিতে যশ দাশগুপ্তের বিপরীতে এনাকে দেখেছিলেন দর্শক। তার পর বছর ঘুরে গিয়েছে। মাঝে বিতর্কও হয়েছে বিস্তর। ওজন বাড়ার জন্য কটাক্ষও শুনতে হয়েছিল তাঁকে। মাঝে খুবই কসরত শুরু করেছিলেন। সেই ফলও মিলেছে হাতে নাতে। সম্প্রতি একটি ফ্যাশন শো-তে এসে র‌্যাম্পে হাঁটতে দেখা গেল নায়িকাকে। হাঁটু পর্যন্ত একটি ড্রেস। তার উপর লম্বা জ্যাকেট। এমনই বাহারি জামায় দেখা গেল এনাকে। হাসিমুখে হেঁটে এলেন। তবে তাঁর হাঁটার ছবি এবং ভিডিয়ো দেখে অনেকেরই মুখভার। একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম।

Ena Saha

শো-এর আগে এনা। ছবি: সংগৃহীত।

কেউ লিখেছেন, “ইনি তো হাঁটতেই পারেন না!” আবার কেউ ব্যঙ্গ করে লিখেছেন, “শরীরের প্রতি যত্ন নাও এনা। আরও ওজন কমিয়ে র‌্যাম্পে হাঁটতে এলে ভাল লাগত দেখতে।” কেউ লিখেছেন, “খুবই খারাপ লাগছে দেখতে।” তবে এঁদের কাউকে কোনও উত্তর দেননি অভিনেত্রী। কিন্তু সমালোচনার পাশাপাশি, অনেকেই কিন্তু নায়িকার প্রশংসাও করেছেন। এই মুহূর্তে অভিনয় থেকে যেন কিছুটা দূরত্ব বজায় রাখছেন এনা। তাঁর প্রযোজিত বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এর আগে এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে এনা জানিয়েছিলেন, তিনি কোনও খারাপ ছবি তৈরি করতে চান না। সময় নিয়ে ভাল ছবি তৈরি করতে চান। যাতে দর্শকের ভাল লাগে। এই মুহূর্তে তিনি নতুন চিত্রনাট্য শুনছেন। যশ দাশগুপ্তের সঙ্গে সব সমস্যা মিটলেই মুক্তি পাবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিটি। এ ছাড়া এই বছরের শেষেই মুক্তি পাবে এনা প্রযোজিত ছবি ‘ডাক্তারকাকু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ena Saha Tollywood Actor ramp walking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE