Advertisement
০৫ মে ২০২৪
Geetashree Roy

দর্শক ভাল বললেও অল্প দিনেই শেষ হচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’! কী বললেন গীতশ্রী?

সুহাসিনী চরিত্রে দর্শক এত দিন দেখেছেন গীতশ্রী রায়কে। মাত্র আট মাসেই শেষ হচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এ প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

Tollywood actress Geetashree Roy opens up as her serial Kamala O Sreeman Prthviraaj going to end soon

গীতশ্রী রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

তাঁর ইনস্টাগ্রাম ঘাঁটলে শুধুই কেরল ভ্রমণের ছবি। আলেপ্পি আর ব্যাকওয়াটর্সের ছবি চারিদিকে। অভিনেত্রী গীতশ্রী রায়ের সমাজমাধ্যমের পাতা বলছে তিনি নাকি শুধুই ছুটির মেজাজে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে যে, শেষ হচ্ছে তাঁর অভিনীত সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। তাই কি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি? তা হলে কি এখন কিছু দিনের বিরতি পেয়েছেন?

আনন্দবাজার অনলাইনকে গীতশ্রী জানালেন, তিনি পুজোর ছুটি পেয়েছিলেন। তা ছাড়া তাঁর প্রেমিক ফুটবলার প্রবীর দাসের ম্যাচ দেখারও একটা আকর্ষণ রয়েছে। তবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ শেষ হয়ে যাচ্ছে বলে যে তিনি ঘুরে বেড়াচ্ছেন, তেমনটা একদমই নয়। গীতশ্রী বলেন, “এই সিরিয়ালের কেন্দ্রে কোনও সাংসারিক ঝামেলা ছিল না। গল্পটা ছিল একেবারেই অন্য রকম। আমি প্রথম বার এমন ধরনের চরিত্রে অভিনয় করলাম। সেটা ভাল লাগছে। সম্ভবত ১১ নভেম্বর হবে আমাদের শেষ দিনের শুটিং। সবচেয়ে অদ্ভুত ব্যাপার, সবাই আমায় দেখলেই বলেন খুব ভাল সিরিয়াল, অথচ টিআরপিই উঠল না। এ বার ব্যবসাটাও তো একটা ব্যাপার না। তাই কিছুই বুঝতে পারলাম না।”

এই কয়েক দিনে প্রবীরের সঙ্গে চুটিয়ে দক্ষিণ ভারতের বেশ কিছু জায়গা ঘুরে নিয়েছেন গীতশ্রী। আগে শুধুই বিদেশের ফুটবল খেলায় আগ্রহ ছিল অভিনেত্রীর। তবে প্রেমের সুবাদে এখন ভারতীয় ফুটবলেও ধীরে ধীরে আগ্রহ জন্মেছে নায়িকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE