Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tollywood

Tollywood Gossip: প্রেমিক জড়ালেন নতুন সম্পর্কে, প্রেমিকাও প্রেম খুঁজে পেলেন সাগরপাড়ে

নায়িকা এর আগে দু’টি বিয়ে করেছিলেন। প্রথম বিয়ে টলি অভিনেতাকে, দ্বিতীয় বিয়ে টলি পরিচালককে। কিন্তু দু’টি বিয়েই খুব অল্প সময়ের মধ্যে ভেঙে যায়।

টলিপাড়ার প্রাক্তন যুগল এখন নতুন নতুন প্রেমে

টলিপাড়ার প্রাক্তন যুগল এখন নতুন নতুন প্রেমে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৬:২৪
Share: Save:

তাঁর প্রেম ভেঙেছিল চুপিসারে। আবার নতুন প্রেম হলও নীরবে। টলিপাড়ার বিতর্কিত নায়কের সঙ্গে সহবাসে ছিলেন তিনি। কলকাতায় নতুন বাড়িতে ছোট্ট সংসার। ঘন ঘন ইনস্টাগ্রামে সেই বাড়িতে তোলা একাধিক ছবি পোস্ট। যুগলের প্রেম ভাঙার আওয়াজ অন্যান্যদের কানে না পৌঁছলেও আভাস পাওয়া গিয়েছিল টলিপাড়ার আনাচে কানাচে।

শোনা যায়, তাঁদের প্রেম ভাঙার কারণ তৃতীয় ব্যক্তি। টলিপাড়ারই আর এক নায়িকা। সহবাস-প্রেমে চিনি কম ছিল কি? হবেও বা। তাই কি নতুন প্রেমে আরও মধু ঢাললেন নায়ক? সবার অগোচরে পালিয়েও গিয়েছিলেন নতুন বান্ধবীকে নিয়ে?

ফেরা যাক নায়িকার কথায়। সহবাস-প্রেম ভাঙার পরে মনে যন্ত্রণা থাকলেও মুখে ব্যক্ত করেননি তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। সম্প্রতি কানে আসছে, পুরনো সেই সহবাস-প্রেম এবং প্রেমিককে ভুলতে সফল হয়েছেন তিনি। জীবনে এসেছেন নতুন মানুষ। তবে শহর কলকাতায় মনের মানুষ মেলেনি। মিলেছে আরব সাগরের তীরে। গানের অন্য পারে। তবে কলকাতার বাইরে গিয়েও বাঙালিকেই মন দিলেন তিনি। বাণিজ্য নগরীর প্রেক্ষাপটে তৈরি হল দুই বাঙালির প্রেমের কাহিনি।

নায়িকা এর আগে দু’টি বিয়ে করেছিলেন। প্রথম বিয়ে টলি অভিনেতাকে, দ্বিতীয় বিয়ে টলি পরিচালককে। কিন্তু দু’টি বিয়েই খুব অল্প সময়ের মধ্যে ভেঙে যায়। তারপরেই বিতর্কিত সেই অভিনেতার সঙ্গে প্রেম। তার পরে সহবাস। দুই তারকার পরিবারও একজোট হয়। কিন্তু সংসার ভেঙে যায়। পরে অন্য শহরে প্রেম খুঁজে পেলেন তিনি। আরব সাগরের তীরে ঝিনুক কুড়োতে কুড়োতে ভালবাসার গল্প করেন তাঁরা। সেই মানুষের সঙ্গে আলাপ নাকি পর্দাতেই। নতুন মনের মানুষ পেশায় অভিনেতা এবং কাস্টিং নির্দেশক।

বালুচরে এখন প্রেমের ঢেউ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Bollwood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE