Advertisement
২১ জুন ২০২৪
Indraneil Sengupta-Ishaa Saha

বড় পর্দায় ফেলুদা, তাই কি প্রিমিয়ারে পৌঁছে গেলেন ‘কাছের মানুষ’?

ফেলুদার প্রিমিয়ারে ভিড়ের মধ্যে দেখা গেল ইশা সাহাকে। ফেলুদার ভূমিকায় ইন্দ্রনীলের অনুরোধেই কি অভিনেত্রীর আগমন?

ইন্দ্রনীলের সঙ্গে ইশার নৈকট্য নিয়ে বেশ কিছু দিন ইন্ডাস্ট্রির বিভিন্ন মহলে কানাঘুষো চলছে।

ইন্দ্রনীলের সঙ্গে ইশার নৈকট্য নিয়ে বেশ কিছু দিন ইন্ডাস্ট্রির বিভিন্ন মহলে কানাঘুষো চলছে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৪:২৪
Share: Save:

ইন্দ্রনীল সেনগুপ্তের জীবনের নতুন পরীক্ষা! কারণ বড় পর্দায় ফেলুদা ফিরছে তাঁর হাত ধরেই। এই পরীক্ষায় তিনি কত নম্বর পেলেন, তা বলবেন দর্শক। বুধবার ‘হত্যাপুরী’ ছবির প্রিমিয়ারে তখন ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি তাঁকে ঘিরে। এ দিকে কলাকুশলী ছাড়াও ছবি দেখতে ইন্ডাস্ট্রির অনেকেই এসেছেন। কে নেই সেখানে! কিন্তু সেই ভিড়ে মিশে ছিলেন অভিনেতার এক ‘কাছের মানুষ’। তিনি ইশা সাহা। বিশেষ অনুরোধ রক্ষার্থেই কি সেখানে অভিনেত্রীর আগমন?

ইন্দ্রনীলের সঙ্গে ইশার নৈকট্য নিয়ে বেশ কিছু দিন ইন্ডাস্ট্রির বিভিন্ন মহলে কানাঘুষো চলছে। এর আগে জানা গিয়েছিল, স্ত্রী বরখা বিশ্‌ত এর থেকে এখন নাকি অভিনেতা আলাদা থাকেন। এ রকমও শোনা যায় যে, দু’জনের সম্পর্কের অবনতির কারণ নাকি ইশা। যদিও এই বিষয়ে ইশা বা ইন্দ্রনীল কখনই প্রকাশ্যে মুখ খোলেননি। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে বরাবরই মাপা উত্তর এসেছে অভিনেতার তরফে। কখনও বলেছেন, যে এ রকম গুজব তিনিও শুনেছেন। আবার কখনও বলেছেন যে, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও প্রশ্নের উত্তর দিতে চান না।

গত বছর ‘তরুলতার ভূত’ ছবিতে ইন্দ্রনীল ও ইশাকে দর্শক দেখেছিলেন। নিন্দকরা বলেন, এই ছবির শুটিং এর সময় থেকেই দু’জনের মধ্যে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নাকি জানতে পারেন বরখা। যদিও বরখা এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি।

প্রিমিয়ারে অভিনেত্রীর আগমন নতুন করে ইন্দ্রনীল ও ইশার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি করেছে। কারও মতে, এটা নিছকই বন্ধুত্ব। কেউ আবার একে সৌজন্য সাক্ষাৎ হিসেবেই দেখতে চাইছেন। এখন জল কোন দিকে গড়ায় সে তো সময়ই বলে দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE