Advertisement
১০ ডিসেম্বর ২০২৩
Koel Mallick

‘জঙ্গলে মিতিন’-এর শুটিংয়ের আগে হাতির সঙ্গে কী করে ভাব হয়েছিল কোয়েলের? ভাগ করলেন অভিজ্ঞতা

পুজোয় মুক্তি পাচ্ছে অরিন্দম শীল পরিচালিত কোয়েল মল্লিকের ‘জঙ্গলে মিতিন’। এই ছবির জন্য হাতির সঙ্গে বেশ কিছু শট দিতে হয়েছে নায়িকাকে।

কোয়েল মল্লিক।

কোয়েল মল্লিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৯:৩৮
Share: Save:

প্রস্তুতি তুঙ্গে। এক দিকে যেমন সবাই পুজো রিলিজ়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন, তেমনই অভিনেতা, অভিনেত্রীরা শুরু করে দিয়েছেন তাঁদের ছবির প্রচারের প্রস্তুতি। এক দিকে দেব, অন্য দিকে মিমি চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়, আর এক দিকে আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সঙ্গে পিছিয়ে নেই কোয়েল মল্লিকও। কোমর বেঁধে নেমে পড়েছেন প্রচার প্রতিযোগিতায়। এই পুজোয় মুক্তি পাচ্ছে কোয়েলের ‘জঙ্গলে মিতিন’। পরিচালনায় অরিন্দম শীল। এই মহিলা গোয়েন্দার চরিত্রে এর আগেই নায়িকাকে পছন্দ করেছে দর্শক। এ বার মিতিনমাসির অন্য রহস্য ভেদ করার পালা। এত দিন টলিপাড়ার অনেক অভিনেতার সঙ্গেই অভিনয় করেছেন নায়িকা। কারও সঙ্গে কাজ করতে গেলে তার সঙ্গে একটা বন্ধুত্ব তৈরি করতে হয়। মিতিনের এই নতুন গল্পে নায়িকার সহ-অভিনেতা ছিল হাতি। এই পশুর সঙ্গে কী ভাবে অভিনয় করলেন কোয়েল? সেই ঝলকই পাওয়া গেল তাঁর নতুন ইনস্টাগ্রাম পোস্টে।

একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সারান্ডার জঙ্গলের গল্প। কী ভাবে হাতিদের সঙ্গে ভাব জমালেন নায়িকা? ভিডিয়োয় দেখা গেল, কখনও হাতির গায়ে-মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন টলিপাড়ার নায়িকা। কখনও আবার ভালবেসে খাইয়ে দিচ্ছেন লাউ। ভিডিয়োটি পোস্ট করে কোয়েল লেখেন, “শুটিংয়ের আগে সাধারণত আমি আমার প্রতিটি সহ-অভিনেতার সঙ্গে বন্ধুত্ব তৈরি করার চেষ্টা করি। তবে নতুন সহ-অভিনেত্রীর সঙ্গে কাজ করে বেশ ভাল লেগেছে। খুব মিষ্টি সহ-অভিনেত্রীকে পেয়েছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE