Advertisement
০৪ মে ২০২৪
Bojhe Naa Se Bojhe Naa

এক ফ্রেমে ‘বোঝে না সে বোঝে না’র পাখি এবং পিউ, নেপথ্যে কি নতুন কাজের ইঙ্গিত?

১০ বছর আগে তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল পর্দায়। আবারও ক্যামেরার সামনে মধুমিতা এবং তানিয়া। তাঁদের নিয়ে ফের টলিপাড়ায় শুরু নতুন জল্পনা।

Madhumita and Taniya

মধুমিতা-তানিয়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৪:২২
Share: Save:

পাখি ঘোষ দস্তিদার এবং পিউ ঘোষ দস্তিদার, মালদহের দুই বোনকে মনে পড়ছে? শহরে এসেছিলেন তাঁরা। প্রাণোচ্ছল মেয়ে পাখি। তাঁর একার কাঁধেই ছিল পরিবারের দায়িত্ব। হাসিখুশি মেয়ের সঙ্গে দেখা হয় রাগী ব্যবসায়ী অরণ্য সিংহ রায়ের। এক সময় এই রাগী ব্যবসায়ীর সঙ্গেই প্রেম হল পাখির। মনে পড়ছে গল্পটা? বাংলা সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র জনপ্রিয়তা এক যুগ পরেও ফিকে হয়নি। পাখি এবং পিউকে ফের একসঙ্গে দেখে উত্তেজিত দর্শক। মধুমিতা সরকার সম্প্রতি সমাজমাধ্যমে একটি পোস্ট করেন। যে ছবিতে দেখা যাচ্ছে পর্দার দিদি অর্থাৎ তানিয়া করের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। তানিয়া অবশ্য বিয়ের পর পদবি পরিবর্তনের জন্য এখন তিনি তানিয়া রাই। আবারও দুই বোন একসঙ্গে একফ্রেমে ধরা দিলেন।

ক্যাফেতে হাসিমুখে নিজস্বী তুলেছেন তাঁরা। গরম কফিতে ফুঁ দিতে দেখা গেল তানিয়াকে। তাঁদের সময় কাটানোর বিভিন্ন ছবি ভাগ করে নিয়ে মধুমিতা লেখেন, “নিজেদের মতো করে সময় কাটানো।” ১০ বছর আগে তৈরি এই সিরিয়ালের মাধ্যমেই প্রকাশ্যে আসে মঝুমিতা এবং যশ দাশগুপ্তের জুটি। তাঁদের আবারও দেখার অপেক্ষায় দর্শক। এই সিরিয়ালের প্রতিটি চরিত্রই নজর কেড়েছিল দর্শকের। দুই বোনের রসায়নও জমেছিল দারুণ। মধুমিতা এবং তানিয়া একসঙ্গে ছবি দিতেই নেটদুনিয়ায় প্রশ্ন উঠছে, দুই অভিনেত্রী কি তা হলে এক সঙ্গে নতুন কাজ করতে চলেছেন? সেই উত্তর অবশ্য পাওয়া যায়নি। এখন তানিয়াকে খুব বেশি দেখা যায় না পর্দায়। অন্য দিকে মধুমিতাও মন দিয়েছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজ়ের কাজে।

এ দিকে আবার অনুরাগীদের কাছে সুখবর। আবারও ছোট পর্দায় দেখানো হচ্ছে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল। পুরনো সিরিয়াল সচরাচর নতুন করে দেখানো হয় না। কিন্তু দর্শকদের মনে যে এখনও অরণ্য-পাখি জুটি অমলিন, সিরিয়ালের প্রত্যাবর্তনেই তাঁর প্রমাণ মিলিছে। যশের বিচরণ এখন বড় পর্দায়। ফের ছোট পর্দায় তাঁর কাজ দেখানো হবে। এই প্রসঙ্গে সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, ‘‘১০ বছর পরেও দর্শক সমান ভালোবাসা দিয়ে সিরিয়ালটা দেখতে চাইছেন, আমি তাঁদের কাছে কৃতজ্ঞ।’’ এরই সঙ্গে অনুরাগীদের জন্য অভিনেতার বার্তা ছিল, ‘‘আমি চাই ভবিষ্যতেও যেন তাঁরা আমাকে এই ভালবাসা এবং আশীর্বাদ দিয়ে ভরিয়ে রাখেন।’’ একই রকম উত্তেজিত মধুমিতা। আনন্দবাজার অনাইনকে অভিনেত্রী বলেছিলেন, ‘‘সব সিরিয়ালের ক্ষেত্রে তো এ রকম ঘটনা ঘটে না। তাই আমি যে এ রকম একটা ভাল কাজের অংশ ছিলাম সেটা ভেবেই ভাল লাগে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE