Advertisement
০২ মে ২০২৪
Madhumita Sarcar

ক্যামেরা বন্ধ থাকলে কী কী কাণ্ড করেন মধুমিতা? পোস্ট করলেন একগুচ্ছ ছবি

মধুমিতা সরকারের অনুরাগীর সংখ্যা কম নয়। ভক্তদের জন্য প্রতি দিন নিত্যনতুন পোস্ট করেন অভিনেত্রী। শুটিংয়ের অন্দরের না দেখা ছবিই পোস্ট করলেন নায়িকা।

মধুমিতা সরকার।

মধুমিতা সরকার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৫:৩৯
Share: Save:

অভিনয় ছাড়া আরও নানা জিনিসের প্রতি আগ্রহ আছে তাঁর এ কথা বার বারই বলেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। মাঝেমাঝেই তাঁকে দেখা যায় নয় শুটিংয়ের ফাঁকে কখনও তিনি ক্যামেরা নিয়ে নিজেই শট দেন। কখনও আবার শুটিংয়ের জন্য প্রয়োজনীয় ‘প্রপ্‌স’ তৈরি করতেও সাহায্য করেন। রবিবারেও ইনস্টাগ্রামে অনেকগুলো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কখনও ক্যামেরার লেন্সে চোখ দিয়েছেন, আবার কখনও কোনও ভক্তের আবদার মেটাচ্ছেন। একগুচ্ছ ছবি পোস্ট করে মধুমিতা লেখেন, “শুটিং করার সময় আমি কী কী করি, সেটাই দেখুন।” ছবি পোস্টের সঙ্গে সঙ্গে ভরে গিয়েছে মন্তব্য। সাধারণত নায়িকার অনেক পোস্টেই দেখা যায় নেতিবাচক মন্তব্য। কিন্তু এ বার তেমনটা হয়নি। সবার একটাই মন্তব্য ‘আপনি এত মিষ্টি কী করে!’

শুটিংয়ের ফাঁকে তিনি কী কী করেন, সেই নমুনা দেখে খুশি নায়িকার দর্শক। অনেক দিন হল চর্চায় নেই মধুমিতা। শহরের প্রথম সারির প্রযোজনা সংস্থার পার্টিতে নায়িকার অনুপস্থিতি নিয়ে তৈরি হয়েছিল অনেক ধরনের প্রশ্ন। যদিও কাউকে কোনও উত্তর দেননি অভিনেত্রী। সদ্য শেষ করেছেন শিলাদিত্য মৌলিক পরিচালিত নতুন ছবি ‘কে প্রথম কাছে এসেছি’। এই ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় এবং মধুমিতার জুটিকে। এর আগেও তাঁদের দেখেছেন দর্শক ‘কুলের আচার’ ছবিতে। এ ছাড়াও একটি হিন্দি ছবিতে অভিনয় করার কথা নায়িকার। শোনা যাচ্ছে, সেই ছবির শুটিং কিছু দিনের জন্য পিছিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhumita Sircar Tollywood Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE