Advertisement
০১ মে ২০২৪
Mimi Chakraborty

সাফল্যের আনন্দে মধ্যগগনে মিমি, দিলেন স্বপ্নে ঝাঁপ!

পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত ছবি ‘রক্তবীজ’। গত সপ্তাহে মুক্তি পেয়েছে অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

Image of Mimi Chakraborty

সমাজমাধ্যমে মিমির পোস্ট করা ছবি। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ২০:১৩
Share: Save:

কী কাণ্ড! মাঝআকাশে অভিনেত্রী মিমি চক্রবর্তী। ঝাঁপ মারলেন বিমান থেকে! সেই ছবি দেখে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কোথায় এমন দুঃসাহসিক কাণ্ড ঘটিয়ে বসলেন অভিনেত্রী?

পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত ছবি ‘রক্তবীজ’। ছবি দর্শকদের পছন্দ হয়েছে। বক্স অফিসেও তার প্রভাব পড়েছে। মিমি পুজো কাটিয়েছেন কলকাতায়। কিন্তু তার পরেই তিনি ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন। এমনিতে ছবি মুক্তির পর, বা কখনও কাজের ব্যস্ততা মিটলেই ঘুরতে যেতে পছন্দ করেন অভিনেত্রী। বিগত কয়েক দিন সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রীর পোস্ট করা ছবি বলছে, তিনি এ বার দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছেন।

দুবাইয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিয়ো দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিমি। এ বার অভিনেত্রী তাঁর নিজের এক সুপ্ত বাসনা পূরণ করলেন। আসলে দুবাইয়ে স্কাই ডাইভিং করেছেন অভিনেত্রী। অর্থাৎ, সুরক্ষিত পরিস্থিতিতে বিমান থেকে ঝাঁপিয়েছেন অভিনেত্রী। সেই ছবিই তিনি ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ‘‘অনেক দিনের এক ইচ্ছা পূরণ হল।’’ ছুটি কাটিয়ে চলতি সপ্তাহেই কলকাতায় ফেরার কথা অভিনেত্রীর। গত সপ্তাহে মুক্তি পেয়েছে মিমির প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE